দামুড়হুদায় মাইক্রোবাস নিয়ে ঘুরতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে কিশোরের মৃত্যু

দামুড়হুদায় দুই কিশোর দ্রুতগতিতে মাইক্রোবাস নিয়ে ঘুরতে গিয়েই হলো কাল, নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, ঘটনাস্থলেই প্রাণ গেল চালক কিশোর রিয়াদ হোসেন (১৪) আহত হয়েছে শামীম (১৭) নামে একজন।

আজ বুধবার সকাল সাড়ে আটটার দিকে দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের বাঘাডাঙ্গা গ্রামের নতুন পাড়া জামে মসজিদের সামনে এই দূর্ঘটনা ঘটে।

নিহত রিয়াদ হোসেন উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের আরামডাঙ্গা গ্রামের ইউনুছ আলীর ছেলে ও আহত শামীম হোসেন একই ইউনিয়নের কোমরপুর গ্রামের মিঠুর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত রিয়াদ ও আহত শামীম দুজনেই মাইক্রোবাস চালানো শেখার উদ্দেশ্যে কার্পাসডাঙ্গা টু দর্শনা গামী রাস্তায় মাইক্রোবাস যাহার রেজিস্ট্রেশন নাম্বার ঢাকা মেট্রো গ-১১-৪৭ ৭১ চালানোর সময় দামুড়হুদা থানাধীন, বাঘাডাঙ্গা গ্রামের নতুন পাড়া জামে মসজিদের সামনে পৌঁছাইলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডান পাশে গাছের সাথে ধাক্কা মারে, এতে ঘটনাস্থলেই মাইক্রোবাস চালক রিয়াদ মৃত্যুবরণ করেন। এবং তার সাথে থাকা শামীম (১৭) গুরুতর আহত হয়। রিয়াদের লাশ বর্তমানে মৃতের নিজ বাড়িতে আছে। এবং আহত শামীমকে স্থানীয় লোকজন উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেছে।

দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্পের হেফাজতে আছে।

এবিষয়ে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি ফেরদৌস ওয়াহিদ বলেন, কারো কোনো অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্ত ছাড়াই নিহতের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।