দামুড়হুদায় মাদক সম্রাট আব্দুল সালাম ৩৩৬ বোতল ফেন্সিডিলসহ আটক

দামুড়হুদায় র্যাবের মাদক বিরোধী অভিযানে ৩৩৬ বোতল ফেন্সিডিলসহ মাদক সম্রাট আব্দুল সালাম আটক।

পাবনা র্যাব-১২ এর মাদক বিরোধী বিশেষ অভিযানে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দেউলীমোড়ে নামক স্থানে ৩৩৬ বোতল ফেন্সিডিলসহ মাদক সম্রাট আব্দুল সালাম আটক করা হয়েছে। র্যাব সূত্রে জানা গেছে, গতকাল দুপুর ১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২, র্যাব-১২ এর একটি চৌকস আভিযানিক দল ক্যাম্পের এমিসিসি নং ৫৮৬/২০ শরিফুল ইসলাম বিপি- এর নেতৃত্বে পিসি রুপচাঁদ মিয়া ল্যান্স নায়ক, হাফিজুর রহমান কনস্টেবল, বাবুল মোল্লা নায়কসহ সঙ্গীয় ফোর্স।

দামুড়হুদা থানাধীন দেউলীমোড়ে নামক এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করেন। পরবর্তীতে দুপুর ২টার দিকে আনছার আলীর চা- মুদীখানা দোকানের সামনে পাকা রাস্তার পাশে নিজের হেফোজতে রাখিয়া ক্রয় নেশাজাতীয় মাদকদ্রব্য বিক্রয় করিতেছিলো গোপন সংবাদের ভিক্তিতে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী আব্দুল সালামকে ৩৩৬ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী আব্দুল সামাদ হলেন দামুড়হুদা উপজেলার পাটাচোরা গ্রামের ফতে আলীর ছেলে। র্যাব- ১২ এর বিপি – শরিফুল ইসলাম সাংবাদিক দের কে জানায়,দীর্ঘদিনধরে ফেন্সিডিল পাচার করে আসছিল। পাটাচোরায় তার রয়েছে মাদকের রমরমা বানিজ্য। র্যাব জানায় তাকে ধরার জন্য অনেক চেষ্টা করা হয়। মঙ্গলবার (১৪ জুলায়) তাকে ৩৩৬ ফেন্সিডিলসহ ধরতে আমারা আটক করতে সক্ষম হই। অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল নিজের হেফোজতে রাখির দায়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) টেবিলের ১৪(গ) ধারায় অপরাধ মাদক ব্যবসায়ী আব্দুল সালামের বিরুদ্ধে দামুড়হুদা মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান।