দামুড়হুদায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে পৃথক মানববন্ধন ও প্রতিবাদ সভা

দামুড়হুদা উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক অ্যাড. আবু তালেবের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতারের দাবীতে মানববন্ধন কর্মসূচি ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল রবিবার বিকাল ৪ টার দিকে দামুড়হুদা উপজেলা সদরের বাসস্ট্যান্ডে ও ব্রাকমোড়ে পৃথক পৃথক ভাবে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত বক্তারা বলেন, একটি ষড়যন্ত্রকারী মহল যুবলীগ নেতা অ্যাড. আবু তালেবকে জড়িয়ে মিথ্যা হত্যা মামলায় ফাঁসানো হয়েছে। বক্তারা দাবি করেন অ্যাড. আবু তালেব থানাতে ঘটনার সময় অফিসার ইনচার্জ (ওসি’র) অফিস রুমে অবস্থান করছিলেন।

এসময় থানার গেটে ভাইস চেয়ারম্যানের সাথে নিহত ইস্রাফিল মোল্লাদের সাথে বাকবিতন্ডা শুরু হয়। খবর পেয়ে পুলিশ সহ অ্যাড. আবু তালেব থানার বাহিরে আসেন এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন যা ভিডিও ফুটেছে স্পষ্ট।

কিন্তুু এরপরও দামুড়হুদা বাসস্ট্যান্ড থেকে শহিদুল ইসলাম ও আবু তালেবকে পুলিশ উঠিয়ে নিয়ে যায়। এবং ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম কে দোষি সাবস্ত করে থানাতে আটক রাখেন।

এসময় অ্যাড. আবু তালেবের কোন দোষ না থাকায় থানার অফিসার ইনচার্জ তাকে ছেড়ে দেন। কিন্তুু এরই কিছুক্ষন পরে একটি রাজনৈতিক কুচক্রী মহল সম্পুর্ণ ষড়যন্ত্র মূলক ভাবে অ্যাড. আবু তালেবের নাম মামলার অন্তর্ভুক্ত করে ২ নং আসামি করেন, যা সম্পুর্ণ মিথ্যা ও সাজানো। এই মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহারের দাবী জানান বক্তারা।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন দামুড়হুদা উপজেলা যুবলীগ নেতা জাহাঙ্গীর হোসেন, অ্যাড আবু তালেবের ছোট ভাই সাবেক মেম্বার জাহিদুল ইসলাম, আব্দুল মালেক ভূইয়া, জহুরুল ইসলাম ফকির, শাহিন, অ্যাড.আবু তালেবের বড় ছেলে ছাত্রলীগ নেতা বাঁধন। এছাড়াও প্রায় তিন শতাধিক মানুষ মানববন্ধনে অংশ নেন।