দামুড়হুদায় সংবাদ প্রকাশের ভয় দেখিয়ে চাঁদাবাজি; দুই কথিত সাংবাদিক আটক

দামুড়হুদায় সংবাদ প্রকাশের ভয় দেখিয়ে চাঁদাবাজি; দুই কথিত সাংবাদিক আটক

দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা গার্লস স্কুল রোডে ভূমিহীন পাড়ার জিয়ার ছেলে মামুনের ফার্মেসীতে সংবাদ প্রকাশের ভয় দেখিয়ে বুম হাতে করে চ্যানেল ২৪ ও আমরাই বাংলাদেশ পত্রিকার সাংবাদিক পরিচয় দিয়ে ১৫ হাজার টাকা চাঁদা দাবী করে কথিত সাংবাদিক চুয়াডাঙ্গা গুলশান পাড়ার আশাদুল হকের ছেলে ওয়াশিকুর রহমান ও কোর্ট পাড়ার পিরু বক্সের ছেলে নান্টু।

এসময় মামুন বলে কেন টাকা দিবো এমন কথা কাটাকাটির পর্যায়ে স্থানীয় অনেকে জড়ো হয়। এসময় স্থানীয়দের রোষানলে পড়ে তারা। তাদের ১ ঘন্টা আটকে রেখে কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়িতে খবর দেই স্থানীয়রা। পরে তাদের কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়ির সদস্যরা ক্যাম্পে নিয়ে যায় ও দুপক্ষের বক্তব্য শুনে তাদের সতর্ক করে ছেড়ে দেয়।

স্থানীয়রা জানান এ দুজন প্রায় সময় কার্পাসডাঙ্গা এলাকায় আসে ও বিভিন্ন পুকুর,বেকারী,বালু ব্যাবসায়ীর কাছে টাকা চাঁদা দাবী করে। এতে করে প্রকৃত সাংবাদিকদের চরম সুনাম ক্ষুন্ন হচ্ছে। এসব কথিত সাংবাদিক পরিচয় চাঁদাবাজ দের বিরুদ্ধে তদন্ত পূর্বক কঠোর আইনগত ব্যাবস্থা নিতে চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুনের আশু হস্তক্ষেপ কামনা করেছে এলাকাবাসী সহ সচেতন মহল।