দামুড়হুদায় সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

দামুড়হুদা উপজেলার চিৎলা গ্রামে সড়ক দুর্ঘটনায় শুভ (১৬) নিহত হয়েছে। নিহত শুভ চিৎলা গ্রামের নতুনপাড়ার টোটন আলীর ছেলে ও দামুড়হুদা পাইলট সরকারি হাই স্কুলের দশম শ্রেণীর ছাত্র।

গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার চিৎলা গ্রামের তেঁতুলতলা নামক স্থানে এ দূর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে দামুড়হুদা মডেল থানার পুলিশ উপ-পরিদর্শক বাকী বিল্লাহ জানান, ঘটনার সময় চিৎলা গ্রামের নতুনপাড়ার টোটন আলীর বড় ছেলে শুভ (১৬) ও ছোট ছেলে লিমন (১৪) মাঠ থেকে কৃষিকাজ শেষে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলো। ফেরার পথে চিৎলা গ্রামে তেঁতুলতলা নামক স্থানে পৌঁছুলে একটি বাইসাইকেল চালকে সঙ্গে ধাক্কা খেয়ে তারা দুজন রাস্তার ওপর ছিঁটকে ছিটকে পড়ে।

এসময় বিপরিত দিক থেকে আসা একটি অবৈধ আলমসাধুর চালক, রাস্তায় পড়ে থাকা শুভর শরীরের ওপর দিয়ে সেটা চালিয়ে দিয়ে দ্রুত সেখান থেকে চলে যায়। ওই সময় রাস্তার পাশে ছিটকে পড়া লিমন আহত হয়।

স্থানীয়রা শুভকে রক্তাক্ত অবস্থায় দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথেই সে মারা যায়। গতকাল আছরের নামাজের পর গ্রাম্য কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

দামুড়হুদা মডেল থানার কর্তব্যরত পুলিশ উপ-পরিদর্শক রাজু বলেন, দুর্ঘটনায় নিহত শুভর পরিবারের পক্ষ থেকে কেউ থানায় অভিযোগ না করায় লাশ ময়না তদন্ত ছাড়াই দাফনের জন্য পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়।