দামুড়হুদায় সড়ক দুর্ঘটনায় নিহত এক কিশোর

দামুড়হুদা উপজেলার লোকনাথপুর তেল পাম্পের সামনে মোটরসাইকেল- ভ্যান সংঘর্ষে লোকনাথপুর এর ছেলে হৃদয় নামের একজন নিহত হয়েছে এবং রিফাত নামের একজন আহত হয়।

জানা গেছে গত শুক্রবার সকাল সাড়ে ৭ টার দিকে দামুড়হুদা উপজেলার লোকনাথপুর পূর্ব পাড়ার এনামুলের ছেলে হৃদয় (১৭) ও মন্টুর ছেলের রিফাত (১২) ডুগডুগি বাজার থেকে লোকনাথপুর নিজ এলাকায় ঈদের নামাজ পড়বে বলে মোটরসাইকেল যোগে বাড়িতে ফিরছিল এসময় লোকনাথপুর তেল পাম্পের নিকটবর্তী স্থানে পৌঁছালে তাদের মোটরসাইকেলের সামনে একটি ভ্যান চলে আসায় গাড়িটি কন্ট্রোলে আনতে গিয়ে এই দুর্ঘটনাটি ঘটে।

ঘটনাস্থলে এনামুলের ছেলে হৃদয় (১৭) নিহত হন ও মন্টুর ছেলে রিফাত(১২) আহত হন।পরে আহত রিফাতকে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদিকে লোকনাথপুর ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা খবর পেয়ে ঘটনাস্থলে আসে মোটরসাইকেলটি উদ্ধার করে এবং লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করেন এদিকে দুর্ঘটনার খবর পেয়ে দামুড়হুদা মডেল থানার এসআই গোকুল ঘটনাস্থল পরিদর্শন করেন।

এবং লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন।
এ বিষয়ে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আঃ খালেক জানান, মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। যেহেতু এটি দুর্ঘটনা, তাই কোনো অভিযোগ না থাকায় মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।