দামুড়হুদায় ১৮০ পিচ বুপ্রেনরফাইন ইনজেকশনসহ গ্রেফতার ১

দামুড়হুদায় ১৮০ পিচ বুপ্রেনরফাইন ইনজেকশনসহ গ্রেফতার ১

দামুড়হুদায় চুয়াডাঙ্গা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদক বিরোধী সফল অভিযানে ১৮০ পিচ বুপ্রেনরফাইন ইনজেকশন উদ্ধার সহ ১ জনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল রবিবার বেলা আড়াইটার দিকে জয়রামপুর গাতির পাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত হলো দামুড়হুদা উপজেলার হাউলী ইউনিয়নের জয়রামপুর গাতির পাড়ার মৃত: মফিজ উদ্দিন মন্ডল এর ছেলে মো: কলম আলী মন্ডল ওরফে কল্লোল (৪৩)।

গতকাল বেলা আড়াইটার দিকে চুয়াডাঙ্গা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে উপ পরিদর্শক আকবর হোসেন এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় ও বিভাগীয় স্টাফদের সমন্বয়ে দামুড়হুদা থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

এসময় দামুড়হুদা উপজেলার জয়রামপুর গাতির পাড়ার মো: কলম আলী মন্ডল ওরফে কল্লোল কে জয়রামপুর গাতির পাড়া গ্রামস্থ নিজ দখলীয় বসতঘর হইতে ১৮০ পিচ বুপ্রেনরফাইন ইনজেকশন উদ্ধার পূর্বক তাকে গ্রেফতার করা হয়। পরে আসামীকে দামুড়হুদা মডেল থানায় হস্তান্তর করা হয়। জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিদর্শক আকবর হোসেন মামলার বাদী হয়ে উক্ত আসামির বিরুদ্ধে দামুড়হুদা মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

এবিষয়ে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি আলমগীর কবির বলেন, আসামীকে আজ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।