দামুড়হুদায় ২৩ পিস ইয়াবাসহ গ্রেফতার ১

দামুড়হুদায় ২৩ পিস ইয়াবাসহ গ্রেফতার ১

দামুড়হুদায় ২৩ পিস ইয়াবা সহ ১ জনকে গ্রেফতার করেছে দামুড়হুদা মডেল থানা পুলিশ। গতকাল রবিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার গোবিন্দহুদা মাধ্যমিক বিদ্যালয়ের পাশ থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃত হলো চুয়াডাঙ্গা সদর উপজেলার ছয়ঘরিয়া গ্রামের মোঃ শালতাফ হোসেন এর ছেলে মোঃ জাহিদুল ইসলাম (৩৮)।

পুলিশ সুত্রে জানাগেছে, দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আলমগীর কবির এর সার্বিক দিকনির্দেশনায় এসআই মঞ্জুরুল হক এবং কিলো-২১ ডিউটিতে নিয়োজিত এসআই তোবারক আলী এর সমন্বয়ে সঙ্গীয় ফোর্সসহ মাদক দ্রব্য উদ্ধারের বিশেষ অভিযান পরিচালনা করেন। অভিযান কালে গোপন সংবাদের ভিত্তিতে সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার সদরে গোবিন্দহুদা মাধ্যমিক বিদ্যালয়ের পেছনে দামুড়হুদা টু কার্পাসডাঙ্গা পাকা রাস্তার উপর থেকে জাহিদুল ইসলামকে ২৩ পিস ইয়াবা সহ হাতেনাতে গ্রেফতার করে।

উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীর নিকট উদ্ধারকৃত আলামত, জব্দতালিকা মুলে পুলিশ নিজ হেফাজতে গ্রহণ করে। তার বিরুদ্ধে দামুড়হুদা মডেল থানায় মাদকদ্রব্য আইনে নিয়মিত মামলা অজু করা হয়েছে।

এবিষয়ে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি আলমগীর কবির বলেন, ইয়াবা সহ ১ জনকে গ্রেফতার করা হয়েছে। আসামিকে আজ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।