দামুড়হুদা উপজেলা প্রশাসনের সাবেক নাজির ফারুকের বিষপানে আত্মহনন

দামুড়হুদা উপজেলা প্রশাসনের সাবেক নাজির ফারুকের বিষপানে আত্মহনন

দামুড়হুদা উপজেলা প্রশাসনের সাবেক নাজির ওমর ফারুক বিষপানে আত্মহত্যা করেছেন। আজ বুধবার সকাল ৬ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়। আত্মহত্যাকারী ওমর ফারুক (৫০) দামুড়হুদা উপজেলার হাউলী ইউনিয়নের পুরাতন বাস্তপুর গ্রামের মৃত লুৎফর আলীর ছেলে।

জানাগেছে, দামুড়হুদা উপজেলা প্রশাসনের সাবেক নাজির ও বদলী সুত্রে বর্তমানে চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয়ে অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক ওমর ফারুক এর বিরুদ্ধে ৯৮ লক্ষ ৪৮ হাজার ৮০০ টাকার চেক জালিয়াতি করে অর্থ আত্মসাৎ এর অভিযোগ উঠে। দামুড়হুদা উপজেলায় কর্মরত থাকা অবস্থায় বিভিন্ন সময় চেক জালিয়াতি করে এত টাকা উত্তোলন করেন।

কিন্তু এতোগুলা টাকার কোন হিসাব দিতে না পারায় উপজেলা সহকারী প্রশাসনিক কর্মকতা মোঃ আশরাফুল ইসলাম ঊর্ধ্বতন কর্মকর্তার নির্দেশে বাদী হয়ে গত ১১-০৯-২০২৩ ইং তারিখ রোজ সোমবার দামুড়হুদা মডেল থানায় ওমর ফারুকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

বিষয়টি জানতে পেরে ওমর ফারুক গত মঙ্গলবার সকাল ৯ টার দিকে চুয়াডাঙ্গা অফিসে যাওয়ার পথে ঘাস মারা বিষ খায়। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে এলাকার লোকজন ও তার আত্মীয়স্বজন চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থা ভালো না দেখে কর্তব্যরত ডাক্তার দ্রুত ঢাকা মেডিকেলে রেফার্ড করেন। আজ ভোর ৬ টার দিকে তিনি ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে। লাশ বর্তমানে ঢাকা মেডিকেল হাসপাতালে আছে।

এবিষয়ে ওমর ফারুকের পরিবারের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে এই প্রতিবেদক ব্যর্থ হয়। এবিষয়ে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি আলমগীর কবীর বলেন, এবিষয়ে ঢাকা সাহাবাগ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।