দামুড়হুদা ও জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জনের মনোনয়নপত্র সংগ্রহ

দামুড়হুদা ও জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জনের মনোনয়নপত্র সংগ্রহ

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা ও জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বি›দ্বীতা করতে ৬ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

চুয়াডাঙ্গা জেলা নির্বাচন ও রির্টানিং অফিসার মোঃ মোতাওয়াক্কিল রহমান জানান, আসছে ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনে অংশ নেয়ার জন্য দামুড়হুদা উপজেলা থেকে চেয়ারম্যান পদে পারকৃষ্ণপুর-মদনা ইউপি চেয়ারম্যান এস.এম.জাকারিয়া আলম তার পদ থেকে পদত্যাগ করে মনোনয়পত্র সংগ্রহ করেছেন।

এছাড়া এ উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য আলী আজগার টগরের আপন ভাই নির্বাচিত চেয়ারম্যান ও দর্শনা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলি মুনছুর বাবু, দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক হাউলি ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম ও এ্যাডভোকেট আবু তালেব। এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে শফিউল কবির ইউসুফ, আব্দুর রাজ্জাক ও মাজেদুল ইসলাম ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাহিদা খাতুন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

তিনি আরো জানান, জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহণ করার জন্য চেয়ারম্যান পদে মোননয়নপত্র সংগ্রহ করেছেন বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান ও এস.কে.লিটন। ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান আব্দুল সালাম ঈশা ও সামসুর রহমান চঞ্চল। মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকী ও রেনুকা আক্তার রিতা।

আগামী বৃহস্পতিবার (১৮ এপ্রিল) মনোনয়নপত্র জমা নেয়া হবে বলে তিনি জানান।