দামুড়হুদা গোবিন্দহুদা মাধ্যমিক বিদ্যালয়ে বিদায় ও বরণ অনুষ্ঠিত

দামুড়হুদা গোবিন্দহুদা মাধ্যমিক বিদ্যালয়ে বিদায় ও বরণ অনুষ্ঠিত

দামুড়হুদার গোবিন্দহুদা মাধ্যমিক বিদ্যালয়ে নবীন বরণ, এসএসসি ২০২৪ সালের পরীক্ষার্থীদের বিদায়, বার্ষিক বনভোজন ও কৃতিশিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ১১ টার সময় অত্র বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয় প্রাঙ্গণে বিদায় ও বরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবু। প্রধান অতিথির বক্তব্যে আলী মুনছুর বাবু বলেন, স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল সোনার বাংলাদেশ গড়ার। এদেশের মানুষ সুশিক্ষায় শিক্ষিত হবে দেশকে এগিয়ে নেবে। পৃথিবীর বুকে বাংলাদেশ নামক রাষ্ট্র মাথা উঁচু করে দাঁড়াবে। এর জন্য অবশ্যই এ জাতিকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। শিক্ষার কোন বিকল্প নেই। তারই ধারাবাহিকতায় বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা শিক্ষা খাতকে এগিয়ে নিতে এদেশের মানুষকে শিক্ষিত করে গড়ে তুলতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। দেশে প্রচুর পরিমাণে স্কুল কলেজ মাদ্রাসা স্থাপন করা হয়েছে শুধুমাত্র এ জাতিকে শিক্ষিত করার জন্য। দেওয়া হচ্ছে শিক্ষা উপবৃত্তি, বিনামূল্যে বই বিতরণ করা হচ্ছে, শিক্ষার্থীদের দেওয়া হচ্ছে বাইসাইকেল। সকল রকমের সুযোগ সুবিধা সৃষ্টি করছেন জননেত্রী শেখ হাসিনা। কারণ তিনি জানেন এদেশের মানুষ যদি শিক্ষিত হয় তাহলে দেশ এগিয়ে যাবে। দেশ উন্নয়নের জোয়ারে ভাসবে। এদেশের মানুষ ভালো থাকবে। জননেত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এখন ডিজিটাল বাংলাদেশে পরিণত হয়েছে। ২০৪১ সাল পর্যন্ত বাংলাদেশ স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত হবে। সে জন্য আমাদের সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

গোবিন্দহুদা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক সাজু আহাম্মেদ রিংকু’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিউল কবির ইউসুফ, উপজেলা আওয়ামী লীগ নেতা সেলিম উদ্দিন বগা, অত্র স্কুলের প্রধান শিক্ষক নজরুল ইসলাম মন্ডল, সহকারি প্রধান শিক্ষক মো: ইকবাল হোসেন, সদর ইউপি সদস্য সুমন আলী, আওয়ামী লীগ নেতা ফরজ, সাহেব, হাউলী ইউনিয়ন ছাত্র লীগের আহবায়ক রাসেল আহাম্মেদ সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ, সকল শিক্ষক শিক্ষিকা, কোমলমতি শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।