দামুড়হুদা জয়রামপুর মানবকল্যান যুব সংগঠনের কম্বল বিতরণ

দামুড়হুদা উপজেলার জয়রামপুর মানবকল্যান যুব সংগঠনের পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার বেলা ১১টার দিকে জয়রামপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে ২০০ জন শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

জয়রামপুর মানবকল্যাণ যুবসংগঠনের প্রতিষ্ঠতা সভাপতি মনিরুল ইসলাম মিলনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক সকালের সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং বাংলাদেশ সংবাদপত্র পরিষদের মহাসচিব নূর হাকিম।

এসময় তিনি বলেন, শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো বিত্তবানদের নৈতিক দায়িত্ব। দরিদ্র ও হতদরিদ্র মানুষ, যাদের শীতবস্ত্র নেই, শীত নিবারণের জন্য সামান্য একটি কম্বল নেই। এখন যত দ্রুত সম্ভব এসব মানুষের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। তাই বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি ফেরদৌস ওয়াহিদ, চাকরিজীবী বাংলাদেশ সুপ্রিম কোর্টের মোস্তফা কামাল। এসময় আরও উপস্থিত ছিলেন, হাউলী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নিজাম উদ্দিন, বিশিষ্ট সমাজসেবক জাহাঙ্গীর আলম, হাউলী

ইউপি সদস্য জাহাঙ্গীর আলম টিক্কা, জয়রামপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রক্তান শিক্ষক ইয়াসিন আলী, মোতাহার হোসেন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানের সার্বিক সহযোগীতায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী কামাল। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের সহ সম্পাদক হাফেজ এনামুল হক।