দামুড়হুদা পিআইও অফিসের পিয়নের কাছে কার্য্য সহকারী লাঞ্ছিত

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা পি আই ও (প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়)দামুড়হুদা অফিসের পিয়ন জাকিরের কাছে জিম্মি হয়ে পড়েছে অফিসের কর্মকর্তারা।

গত বৃহস্পতিবার সকালে অফিসের কার্য্য সহকারী বিপ্লবকে চড় থাপ্পর মেরে শারিরিক ভাবে লাঞ্ছিত করে পিয়ন জাকির।এতে করে বিপ্লবের কান দিয়ে রক্ত পড়তে থাকে।পরে তিনি স্থানীয় ভাবে চিকিৎসা নেন।

পরে বিষয়টি গোপনে মিমাংসা করে নেয় সুচুতুর পিয়ন জাকির।
এ বিষয়ে বিপ্লব জানান, সকালে অফিসের একটা কাজে বাইরে ছিলাম আমার একটু আসতে দেরী হওয়ায় হওয়ায় পিয়ন জাকির ফোন দিয়ে অশালীন কথাবার্তা বলতে থাকে। আমি তার একটু পরে অফিসে আসলে আমাকে থাপ্পর মেরে লাঞ্ছিত করে জাকির।

এ বিষয়ে পিয়ন জাকিরের সাথে কথা বললে তিনি জানান বিষয়টি মিমাংসা হয়ে গেছে এ বিষয়ে আপনাদের জানার কিছু নেই।এ বিষয়ে দামুড়হুদা পিআই কর্মকর্তার সাথে কথা বলতে তাঁর মুঠোফোনে রিং দিলেও তিনি রিসিভ করেন নি।

দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার এস এম মুনিম লিংকনের সাথে এ বিষয়ে কথা বললে তিনি জানান বিষয়টি আমি জানিনা তবে বিষয়টি শুনলাম।বিষয়টি খতিয়ে দেখা হবে।পিয়ন জাকিরের এমন কর্মকান্ডে সচেতন মহল হতবাক হয়েছেন।

গোপন সুত্রে জানা গেছে জাকির স্থানীয় হওয়ায় তার দাপটের কাছে জিম্মি অনেকে। পদে পিয়ন হলেও হাবভাবে আচার আচরনে বড় অফিসারের ভূমিকা পালন করেন। তার বিরুদ্ধে যথাযথ ব্যাবস্থা নিতে সংশ্লিষ্ট উদ্ধর্তন কর্মকর্তার আশু হস্তক্ষেপ কামনা করেছে সচেতন মহল।

-কার্পাসডাঙ্গা প্রতিনিধি