দামুড়হুদা প্রেসক্লাবে ইফতার ও নবাগত ওসিকে শুভেচ্ছা প্রদান অনুষ্ঠান

দামুড়হুদা প্রেসক্লাবে ইফতার ও নবাগত ওসিকে শুভেচ্ছা প্রদান অনুষ্ঠান

দামুড়হুদা প্রেসক্লাবে ইফতার মাহফিল ও নবাগত (ওসি) সাইফুল ইসলাম কে ফুলেল শুভেচছা প্রদান করা হয়েছে।

গতকাল শনিবার বিকালে দামুড়হুদা প্রেসক্লাবের আয়োজনে ইফতার মাহফিলের আগে দামুড়হুদা মডেল থানার নবাগত (ওসি) সাইফুল ইসলাম কে দামুড়হুদা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির পক্ষে ফুলেল শুভেচছা দেয়া হয়।

এরপর সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন দামুড়হুদা প্রেসক্লাবের সভাপতি এম নুরুন্নবী। এসময় উপস্থিত সাংবাদিকদের সহযোগিতা চেয়ে বক্তব্য রাখেন দামুড়হুদা মডেল থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম।

তিনি বক্তব্যে বলেন, দামুড়হুদা প্রেসক্লাবে যেন কোনো হলুদ সাংবাদিকদের ঠাঁই না হয়। সাংবাদিকরা জাতির বিবেক, তারা সব সময় দেশ ও জনগণের জন্য নিঃস্বার্থ ভাবে কাজ করে। আমি আশা করি দামুড়হুদা প্রেসক্লাবের সাংবাদিকরা আগামীতে দেশ, ও জনগণের কল্যাণে ভালো কাজের ধারা অব্যাহত রাখবে এবং সরকারের উন্নয়ন মূলক কর্মকাণ্ডগুলো তাদের লেখনির মধ্যমে তুলে ধরবে।

উপস্থিত ছিলেন দামুড়হুদা মডেল থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল আলম, পরিদর্শক (অপারেশন) শফিউল আলম, দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো হযরত আলী, দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিউল কবীর ইউসুফ, দামুড়হুদা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, সিনিয়র সহসভাপতি হাফিজুর রহমান কাজল, দামুড়হুদা উপজেলা সাংবাদিক সমিতির সভাপতি আলি আজগার সোনা, সাধারণ সম্পাদক তানজীর ফয়সাল, প্রেসক্লাব সহসভাপতি মাহাবুবুর রহমান মনি, যুগ্ন সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম মিরাজ, যুগ্ম সাধারণ সম্পাদক (২) মেহেদী হাসান মিলন, সাংগঠনিক সম্পাদক সাজিদ হাসান সোহাগ, অর্থ সম্পাদক আহাদ আলী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক বিল্লাল হোসেন, দপ্তর সম্পাদক খালেকুজ্জামান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক সালেকিন মিয়া সাগর, নির্বাহী সদস্য আব্দুস সালাম, জাহিদুর রহমান মুকুল, শামসুজ্জোহা পলাশ, সদস্য শমশের আলী, সাংবাদিক সমিতির সহসভাপতি ফজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক এসএম সুজন৷ নির্বাহী সদস্য সালাউদ্দিন প্রমুখ।