দামুড়হুদা প্রেস ক্লাবের নবনির্বাচিত যুগ্ন-সম্পাদকের উপর হামলা

দামুড়হুদা প্রেস ক্লাবের নবনির্বাচিত যুগ্ন-সম্পাদক হাবিবুর রহমান হাবি’র উপর পরিকল্পিত হামলায় সাংবাদিক মহল ক্ষোভ প্রকাশ করেছেন।

জানা গেছে, গত শনিবার রাত ৭ টার সময় কার্পাসডাঙ্গা ব্রীজ মোড় বাজারে এ ঘটনা ঘটে। দামুড়হুদা প্রেস ক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দ প্রেস ক্লাবের সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাৎ করতে যায়। এসময় প্রেস ক্লাবের যুগ্ন-সম্পাদক হাবিবুর রহমান হাবি ও স্থানীয় দৈনিক পত্রিকার সাংবাদিক শরীফ রতন দুজনে ব্রীজ মোড় বাজারে সিদ্ধ ছোলা খাচ্ছিলো।

সে সময় কার্পাসডাঙ্গার কোমরপুর গ্রামের বিল্লাল হোসেনের ছেলে বখতিয়ার রহমান বকুল ও তার চাচাতো ভাই সুকলালের ছেলে সোহাগ হঠাৎ হাবি কে পিছন থেকে কাঠের বাটামসহ দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি মারপির করে।

এসময় হাবি তাদের মারপিটে মারাত্বক জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়ে, এসময় প্রেস ক্লাবের নেতৃবৃন্দ আহত হাবিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ঘটনায় দামুড়হুদা প্রেস ক্লাবের যুগ্ম-সম্পাদক হাবিবুর রহমান হাবি ঐ রাতেই দামুড়হুদা উপজেলার অন্তর্ভূক্ত কার্পাসডাঙ্গা ইউনিয়নের কোমরপুর গ্রামের বিল্লালের ছেলে বখতিয়ার রহমান বকুল ও সুকলালের ছেলে সোহাগের নাম উল্লেখ করে অঙ্গাত ৪/৫ জনের নামে দামুড়হুদা মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেন।