দামুড়হুদা প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন

গতকাল শুক্রবার দামুড়হুদা প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন কঠোর পুলিশি নিরাপত্তার মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে। সাংবাদিকদের মূল্যবান ভোটধিকার প্রয়োগের মাধ্যমে সাংবাদিক সমাজ তাদের নতুন নেতৃত্ব নির্বাচিত করেছেন।

এ নির্বাচনকে ঘিরে জেলা ও উপজেলার উৎসুক সাংবাদিকদের পদচারণায় মুখরিত হয়েছে দামুড়হুদা প্রেস ক্লাব অঙ্গণ। চলেছে পছন্দের প্রার্থীদের বিজয়ী করতে সরব প্রচার প্রচারণা। সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে গতকাল শুক্রবার দামুড়হুদা প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে এবং ফলাফল ঘোষণা করা হয়ছে।

শুক্রবার বিকাল ৩টা থেকে ৫টা পর্যন্ত দামুড়হুদা প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে বিরতিহীন ভাবে একটানা ভোট গ্রহণ চলেছে।

সভাপতি পদে বিজয়ী হয়েছেন এম নুরুন্নবী, সি: সহ-সভাপতি পদে বিজয়ী হয়েছেন মোজাম্মেল শিশির, সহ-সভাপতি পদে বিজয়ী হয়েছেন শরিফ উদ্দিন, সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন বখতিয়ার হোসেন বকুল, যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মোঃ হাবিবুর রহমান হাবিব, সহ-সাধারণ সম্পাদক শরীফ রতন, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মিলন, অর্থ সম্পাদক সমশের আলী, দপ্তর সম্পাদক আঃলতিফ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সাজিদ হোসেন সোহাগ, ক্রীয়া সম্পাদক বিল্লাল হোসেন, প্রচার ও প্রকাশনী সম্পাদক সালেকিন মিয়া সাগর, নির্বাহী সদস্য আহাদ আলী।

এ নির্বাচন পরিচালনার দায়িত্ব পালন করেছেন নির্বাচনী উপ-পরিষদের আহবায়ক এ্যাড.আসাদুজ্জামান মিল্টন, যুগ্ম- আহবায়ক আঃ সালাম ও জাহিদুর রহমান মুকুল।