দামুড়হুদা মডেল থানা পরিদর্শনে পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন

দামুড়হুদা মডেল থানা পরিদর্শনে পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন

দামুড়হুদা মডেল থানা আকষ্মিক পরিদর্শন এবং আর্থিক প্রণোদনা প্রদান করেন পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন। গতকাল রবিবার রাত ৮টার দিকে সরজমিনে তিনি পরিদর্শন করেন।

চুয়াডাঙ্গা জেলা পুলিশের পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন গতকাল রাত ৮টার দিকে দামুড়হুদা মডেল থানা আকস্মিক পরিদর্শন করেন। এ সময় তিনি অফিসার ও ফোর্সের সাথে থানা অধিক্ষেত্রে আইন-শৃঙ্খলা রক্ষা ও অপরাধ প্রবনতা নিয়ন্ত্রণ বিষয়ে কথা বলেন। তিনি গুরুত্বপূর্ণ মামলার অগ্রগতি ও ওয়ারেন্ট নিষ্পত্তি নিয়ে দিকনির্দেশনা প্রদান করেন। পুলিশ হেডকোয়ার্টার্স নির্দেশিত জনবান্ধন পুলিশী কর্মকাণ্ডের প্রতিচ্ছবি সরূপ নিয়মিত কমিউনিটি পুলিশিং, ওপেন হাউজ ডে এবং বিট পুলিশিং সভা/উঠান বৈঠকের উপর গুরুত্বারোপ করেন।

এছাড়াও, তিনি দামুড়হুদা মডেল থানার ০১/০১/২০০৫ খ্রি: হতে মে/২০২৩ খ্রি: পর্যন্ত মুলতবী মামলা সমূহের সিডিএমএস-এ এন্ট্রি কার্যক্রম পরিদর্শনকালে সন্তুষ্টি প্রকাশ করেন এবং এ কার্যক্রমে সম্পৃক্ত পুলিশ সদস্যদের আর্থিক প্রণোদনা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম, ওসি (তদন্ত) শফিকুল ইসলাম, ওসি (অপারেশন) সফিউল আলম, সেকেন্ড অফিসার এসআই শেখর চন্দ্র মল্লিক, এসআই ওবায়দুর রহমানসহ থানার অফিসার বৃন্দ উপস্থিত ছিলেন।