দামুড়হুদা লোকনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ

দামুড়হুদা লোকনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ

দামুড়হুদা লোকনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল ও অভিভাবক সমাবেশ-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে লোকনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয় প্রাঙ্গণে মিড ডে মিল ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

লোকনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ জিল্লুর রহমান খোকন এর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা ০২ আসেনর সংসদ সদস্য হাজী মো আলী আজগার টগর। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ শহিদুল ইসলাম, দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবু, উপজেলা শিক্ষা অফিসার মোঃ আবু হাসান, হাউলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু সাঈদ খোকন, হাউলী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নিজাম উদ্দিন, হাউলী ইউনিয়ন যুবলীগের সভাপতি আয়ুব আলী স্বপন প্রমূখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চুয়াডাঙ্গা ০২ আসনের সাংসদ সদস্য হাজী মো: আলী আজগার টগর এমপি বলেন, জননেত্রী শেখ হাসিনা তিনি দেশর জন্য যে সকল কাজগুলো করছেন এসবই গ্রামের হতদরিদ্র মানুষের জন্য করছেন। প্রাথমিক শিক্ষা থেকে শুরু করে স্বাস্থ্যসেবা সহ সব কাজই দেশের মানুষের উন্নয়নের জন্য করছে। আপনারা সবাই জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। আগামী দ্বাদশ সংসদীয় নির্বাচনকে সামনে রেখে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সমস্ত ভেদাভেদ ভুলে সকল নেতা কর্মীদের ঐক্যবদ্ধ ভাবে দেশের জন্য কাজ করার আহবান করেন তিনি।