দিনাজপুরে নিয়োগ দেবে গ্রাম বিকাশ কেন্দ্র

দিনাজপুরে নিয়োগ দেবে গ্রাম বিকাশ কেন্দ্র

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে গ্রাম বিকাশ কেন্দ্র। প্রতিষ্ঠানটিতে ফাইন্যান্স, অ্যাডমিন অ্যান্ড প্রকিউরমেন্ট অফিসার পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম

ফাইন্যান্স, অ্যাডমিন অ্যান্ড প্রকিউরমেন্ট অফিসার।

যোগ্যতা

প্রার্থীকে হিসাবরক্ষণ বিষয়ে স্নাতক। বয়স সর্বোচ্চ ৪০ বছর। হিসাবরক্ষণ, ক্রয় কার্য,লজিস্টিক, আর্থিক ও অফিস ব্যবস্থাপনায় চার বছরের অভিজ্ঞতা থাকতে হবে। নিজস্ব মোটরসাইকেলসহ বৈধ ড্র্ইাভিং লাইসেন্স থাকতে হবে। কম্পিউটারে বাংলা ও ইংরেজি টাইপে পারদর্শী হতে হবে। এমএসওয়ার্ড, এক্সেল ও পাওয়ার পয়েন্টে কাজ করার অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে।

কর্মস্থল

দিনাজপুর (পার্বতীপুর)।

বেতন

বেতন মাসিক ৩০,০০০/- টাকা। প্রকল্পের বরাদ্দ অনুযায়ী অন্যান্য সুযোগ সুবিধা (মোবাইল ভাতা, যাতায়াত, উৎসব ভাতা) প্রদান করা হবে।

আবেদনের প্রক্রিয়া

নিয়ম ও শর্তাবলী: পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সকল সনদ পত্র, জন্ম নিবন্ধন ও জাতীয় পরিচয় পত্রের ফটোকপি (সত্যায়িত), সদ্য তোলা ৩ কপি পিপি সাইজ ছবি, মোবাইল ফোন নম্বর সহ আবেদন পত্র ডেপুটি ডিরেক্টর-এইচআর অ্যান্ড অ্যাডমিন, গ্রাম বিকাশ কেন্দ্র, হলদীবাড়ী, পার্বতীপুর-৫২৫০, দিনাজপুর, বাংলাদেশ বরাবরে সরাসরি/কুরিয়ার/ডাকযোগে আগামী ০৩/০৬/২০২৩ইং তারিখের মধ্যে পৌঁছাতে হবে। আবেদনকারীদের মধ্য হতে যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের সংক্ষিপ্ত তালিকা তৈরি করে নির্বাচনী পরীক্ষায় আহবান করা হবে। খামের উপর আবেদনকৃত পদের নাম উল্লেখ করতে হবে। প্রান্তিক জনগোষ্ঠী এবং উপযুক্ত নারী প্রার্থীদের আবেদন করার জন্য উৎসাহিত করা যাচ্ছে। এই নিয়োগ বিজ্ঞপ্তি বাতিল সহ যেকোনো সিদ্ধান্ত গ্রহনের ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন

আবেদনের শেষ তারিখ

৩ জুন,২০২৩

সূত্র : বিডিজবস