দুই নায়িকার দ্বন্দ্বে প্রযোজকের মাথায় হাত

দুই নায়িকার দ্বন্দ্বে প্রযোজকের মাথায় হাত

টলিউডের দুই নায়িকার মধ্যে চলছে মান-অভিমান। আর তার জেড়ে ভুগতে হচ্ছে প্রযোজক রুদ্রনীল ঘোষকে। অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গে দ্বন্দ্বের কারণে ‘মাতঙ্গী’ ওয়েব সিরিজের শুটিং ছেড়ে বেরিয়ে এসেছেন অভিনেত্রী তৃণা সাহা। তৃণা-সোহিনী দ্বন্দ্বে ‘মাতঙ্গী’র লোকসানের চিন্তায় মাথায় হাত প্রযোজকদের।

দি টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, দুই নায়িকার ঝগড়া এতটাই চূড়ান্ত পর্যায় পৌঁছেছে যে একজন শ্যুটিং সেট ছেড়েই বের হয়ে গিয়েছেন। জানা যায়, মেকআপ আর্টিস্ট আর ভ্যান নিয়ে সোহিনী সরকার ও তৃণা সাহার মধ্যে মনোমালিন্যের সূত্রপাত হয়। বছরখানেক ধরেই সোহিনী সরকারের ব্যক্তিগত যে মেকআপ ও হেয়ার স্টাইলিং টিম, তারা সবখানে অভিনেত্রীর সঙ্গে থাকেন। ‘মাতঙ্গী’র সেটেও হাজির ছিলেন তারা। সেটা দেখেই প্রযোজনা সংস্থার কাছে আলাদা মেকআপ টিমের বায়না ধরেন টেলিপর্দার জনপ্রিয় অভিনেত্রী তৃণা।

শুটিং টিমের একাংশের দাবি, তৃণা নাকি প্রযোজনা সংস্থার সঙ্গে এই প্রসঙ্গে ভালো করে কথা বলেননি। এমনকী পরিচালকদ্বয়ের সঙ্গেও অভিনেত্রী দুর্ব্যবহার করেন। সেটের মধ্যেই নাকি তিনি চিৎকার-চেঁচামেচি শুরু করেন। অভিনেত্রীর এমন আচরণ নিয়ে কানাঘুষাও হয়! তবে ঝামেলা আরও বাড়ে সোহিনীর একটি মেসেজে।

এদিকে আর্টিস্ট গ্রুপে সোহিনী নাকি কারো নাম না করেই লেখেন, ২০১৮ সাল থেকে নিজের যোগ্যতায় আলাদা স্টাইলিং টিম পেয়ে আসছেন তিনি। তাই অপেক্ষা করলে সময়মতো সকলের জন্যই বন্দোবস্ত হয়। আর সেই কথা চাউর হতেই নাকি অপমানিত বোধ করেন তৃণা সাহা। তারপরই শুটিং ছেড়ে বেরিয়ে যান। তিনি এও দাবি করেন যে, সোহিনীকে ক্ষমা চাইতে হবে, কিন্তু আরেক নায়িকা এতে ঘোর আপত্তি জানান।

এদিকে দুই নায়িকার দ্বন্দ্বের জেরে ঝামেলায় পড়েছে ‘মাতঙ্গী’ টিম। সিরিজটিতে ইতোমধ্যে তৃণা সাহার অর্ধেকেরও বেশি অংশের শুটিং হয়ে গিয়েছে। তাই এই মুহূর্তে নতুন কাউকে নিয়ে কাজ করাও সম্ভব নয়।

যদিও এবিষয়ে তৃণা সাহা বা সোহিনী সরকারের সঙ্গে যোগাযোগ করা হলে তারা ফোন তোলেননি। এদিকে ঘটনার জেরে আটকে ‘মাতঙ্গী’ শ্যুটিং। কবে শ্যুটিং ফের শুরু হবে তা এখনও কেউ বলতে পারছেন না।