দেলোয়ার সভাপতি,ফারুক সম্পাদক নির্বাচিত

আলমডাঙ্গা উপজেলার পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্টিত হয়েছে।দেলোয়ার হোসেনকে সভাপতি ও মতিয়ার রহমান ফারুক সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছে।

ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে আলমডাঙ্গা সরকারি পাইলট উচ্চবিদ্যালয়ে গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৩ টার দিকে ত্রী- বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন পৌর আওয়ামীলীগের সভাপতি আবু মুছা ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দার ছেলুন।

ত্রি-বার্ষিক সম্মেলন এর শুভ উদ্ভোধন করেন আলমডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র হাজী হাসান কাদির গণু। প্রধান অতিথি হিসেবে গুরত্বপুর্ন বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগ এর সভাপতি চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন।

এ সময় তিনি বলেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও মাননীয় প্রধান মন্ত্রী জননেন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে। অথচ বিরোধীদল দেশকে অস্থিতিশীল করতে নানা মুখি স্বড়যন্ত্র করছে।

তারা ১৯৭৪ সালে কৃত্তিম সংকট সৃষ্টি করে দেশে দুর্ভিক্ষ এনেছিল,ঠিক একই ভাবে তারা দীর্ঘ বছর পর হটাৎ কখনও পেয়াজের সংকট,কখনও লবনের সংকট সৃষ্টি করে গুজব রটিয়ে দেশের মানুষকে বোকা বানাতে চাচ্ছে,কিন্ত এটা ৭৪ সাল নয়,২০১৯ সাল,আপনারা এখনও সাবধান হন, না হলে জনগনই আপনাদের বিচার করবে।

আজ আমরা একটি স্বাধীন ভুখন্ড পেয়েছি,একটি পতাকা পেয়েছি।আমাদের ছেলেরা মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করেছে,বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল সেই স্বপ্ন বাস্তবায়ন করতে সকলের প্রতি অনুরোধ করছি আপনারা সংগঠনকে শক্তিশালী করে প্রধান মন্ত্রীর নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করুন।

তিনি আরও বলেন তার যোগ্য উত্তর সুরি বঙ্গবন্ধুর কন্যার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে,তার হাতকে শক্তিশলী করতে হবে, শেখ হাসিনা যখন দেশে উন্নয়ন করছে,তখন বিএনপি জামাত জোট দেশকে জঙ্গী রাষ্ট্র বানাতে চাচ্ছে।এক সময় এই পৌর সভায় আমরা লোক খুজে পাইনি,অথচ এখন দলে লোক বেড়েছে,কিন্ত পদ তো একটি করে।যারা দায়িত্ব পাবেন তারা সকলকে সাথে করে কাজ করবেন।

তাই আসেন সকল ভেদাভেদ ভুলে সংগঠনকে শক্তিশালি করেগড়ে তুলি। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে,।দেশে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করতে হবে।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি খুস্তার জামিল,প্রশান্ত অধিকারি,এ্যাডঃ আব্দুর রশিদ মোল­া,সাংগাঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান,জেলা বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সহিদুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সম্পাদক ইয়াকুব আলী মাষ্টার,

জেলা আওয়ামীলীগ নেতা এ্যাডঃ বিল­াল হোসেন,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব লিয়াকত আলী লিপু মোল­া,বীর মুক্তিযোদ্ধা হামিদুল ইসলাম আজম,খন্দকার শাহ আলম মন্টু,সাংগাঠনিক সম্পাদক আতিয়ার রহমান,কাজী খালেদুর রহমান অরুন, আলম হোসেন, জেলা আওয়ামীলীগের সদস্য দেলোয়ার হোসেন,।

পৌর আওয়ামীলীগের সম্পাদক সিরাজুল ইসলামের উপস্থাপনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,,উপজেলা সাংস্কৃতিক সম্পাদক ইন্দ্রজিৎ দেব শর্মা, প্রচার সম্পাদক রেজাউল ইসলাম তবা,উপ-প্রচার সম্পাদক মাসুদ রানা তুহিন,,নুরুল ইসলাম দিপু,ইউপি চেয়ারম্যান আবু সাইদ পিন্টু,নজরুল ইসলাম,আব্দুর রাজ্জাক,উপজেলা যুবলীগের সভাপতি আহসান উল­াহ ,বিআরডিবি চেয়ারম্যান মহিদুল ইসলাম মুহিদ,

জেলা ছাত্রলীগের সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দার অনিক,জেলা যুবলীগের সদস্য পৌর কাউন্সিলর মতিয়ার রহমান ফারুক,সাইফুর রহমান পিন্টু,,সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলাম,পৌর ছাত্রলীগের সভাপতি নয়ন সরকার, সৈকত খান, সাকিব, অটল।

সভায় সর্বসম্মতি ক্রমে দেলোয়ার হোসেন কে সভাপতি ও মতিয়ার রহমান ফারুক কে সাধারন সম্মাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

-আলমডাঙ্গা প্রতিনিধি