দেলোয়ার হোসেন মিঠুকে শোকজ করেছে দল

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দলীয় পরিচয় দিয়ে চিকিৎসককে লাঞ্চিত করার ঘটনায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেনকে শোকজ করেছে জেলা কমিটি।

জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আরিফুল এনাম বকুল গতকাল বৃহস্পতিবার রাতে মেহেরপুর প্রতিদিনকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় তাকে এ শোকজ করা হয়েছে। সমিচিন জবাব না পেলে চুড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। বিষয়টি কেন্দ্রীয় কমিটিকেও জানানো হয়েছে।

তিনি আরো বলেন, মিঠু তার ফেসবুকে হাসপাতালের যে ভিডিও সে আপলোড করেছে সেখানে তার আচরণ একজন রাজনৈতিক নেতার বিরুদ্ধে যায়। যেটা সে মোটেও ঠিক করেনি। তাছাড়া দল ভাঙিয়ে কেউ ব্যবসা করতে পারবে না বা ক্ষমতা তৈরি করতে পারবে না।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছিুক দলীয় দুই শীর্ষ নেতা মেহেরপুর প্রতিদিনকে বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেদিন মিংমাংসা সভায় মিঠু নিজেকে স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হিসেবে পরিচয় দিয়েছেন। সবসময় মিঠু ক্ষমতা দেখিয়ে মানুষজনকে হয়রানি করছেন। তারা আরো বলেন, একবছর আগে তাকে দলের রাজনৈতিক কর্মকাণ্ড গতিশীল করার জন্য তাকে উপজেলা কমিটির যুগ্ম আহবায়ক হিসেবে অন্তর্ভুক্ত করা হয়। অথচ এক বছর পার না হতেই মিঠু ওই পদ ভাঙিয়ে ব্যবসা করাসহ সাধারণ মানুষকে হয়রানি করে নানাভাবে ভয়ভীতি দেখায়।

প্রসঙ্গত, সোমবার সাহারবাটি গ্রামের দিনমজুর শুকুর আলী চিকিৎসার জন্য আসেন গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করে স্যাকমো তানভিরের কাছে সমস্যার কথা জানান শুকুর আলী। হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষার সুযোগ থাকলেও স্যাকমো তানভির ৬টি টেস্ট দেন। এইচ এম ডায়াগনস্টিক সেন্টারের মালিক দেলোয়ার হোসেন মিঠু ওই ঘটনায় হাসপাতালে গিয়ে স্যাকমো চিকিৎসক এস এম তানভিরকে লাঞ্ছিত করেন।