ধান কেটে কৃষকের ঘরে তুলে দিল চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ

বাম্পার ফলন হলেও করোনা পরিস্থিতিতে শ্রমিক ও আর্থিক সংকটের কারণে ধান কাটা নিয়ে বিপাকে পড়েছেন অনেক কৃষক। কৃষকদের পাশে দাঁড়াতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সে আহ্বানে সাড়া দিয়ে বিভিন্ন জেলায় ধান কেটে কৃষকের ঘরে তুলে দিচ্ছেন ছাত্রলীগের নেতাকর্মীরা তারই ধারাবাহিকতায় অসময়ে কৃষকের পাশে এসে দাঁড়িয়েছে চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

মঙ্গলবার (২৭এপ্রিল)চুয়াডাঙ্গা সদরের নবগঠিত মাখালডাঙ্গা ইউনিয়নের গাড়াবাড়িয়া গ্রামের আব্দুস সাত্তার নামের এক কৃষকের দুই বিঘা জমির ধান কেটে দিয়েছে চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ। ধান কাটা কার্যক্রমে অংশ নেয় চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাবেক সদস্য ইমদাদুল হক সজল। এসময় জেলা ছাত্রলীগের সাবেক সদস্য ইমদাদুল হক সজল বলেন কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এই ধানকাটা কার্যক্রমে অংশগ্রহণ করছে তারই ধারাবাহিকতায় চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জানিফ এর নির্দেশনা ক্রমে এই ধানকাটা কার্যক্রম বাস্তবায়ন করা হচ্ছে।

তিনি আরো বলেন এই ধান কাটা কার্যক্রম চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের পক্ষ থেকে চলমান থাকবে। এসময় এই ধান কাটা কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ নেতা সোহাগ, রিজু, আরফিন সজীব,ফারহান রাব্বি আকিব, সাইফুল, রাব্বি, একাব, সাব্বির, অংকন, তৌকির, শাওন, আল আমিন, বিপ্লব সহ চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ এই কার্যক্রমে অংশগ্রহণ করেন।