নতুন ছবি দিয়েই শুটিংয়ে ফিরবেন মিম

করোনাভাইরাসের কারণে গত মার্চ থেকেই সিনেমার শুটিং বন্ধ। নাটকের কাজ শুরু হলেও সিনেমা পরিচালকরা কিছুটা সময় নিচ্ছেন। স্বাস্থ্যবিধি মেনে কীভাবে কাজ করা হবে, তা নিয়েই তাদের সব পরিকল্পনা সাজাতে হচ্ছে। যার কারণে অভিনয়শিল্পীরা প্রস্তুত থাকলেও শুটিং শুরু করতে বিলম্ব হচ্ছে। শিগগিরই হয়তো শুটিংয়ে যাবেন অনেক চিত্রপরিচালক।

অভিনয়শিল্পীরাও মুখিয়ে আছেন কাজ করার জন্য। তার মধ্যে অন্যতম একজন বিদ্যা সিনহা মিম। রায়হান রাফির পরিচালনায় ‘পরাণ’ নামের একটি সিনেমার শুটিং শেষ করেছেন গত বছরের শেষ প্রান্তে।

একই পরিচালকের ‘ইত্তেফাক’ নামের আরেকটি ছবিতেও অভিনয় করছেন তিনি। যেটির কাজ অসমাপ্ত রয়েছে। কবে এর কাজ শেষ হবে তা এখনও জানেন না মিম। তবে করোনাকালের মধ্যেই নতুন দুটি ছবিতে চুক্তিবদ্ধ হবেন বলে জানিয়েছেন তিনি। আগামী মাসে ছবি দুটিতে অভিনয়ের জন্য চুক্তি স্বাক্ষর হবে। তারপর অক্টোবরে এর মধ্য থেকে একটি ছবির শুটিং শুরু হবে।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘নতুন ছবির কাজ দিয়েই শুটিংয়ে ফিরব আমি। এর আগে অন্য কোনো ছবির কাজ নেই আমার। তাই ফিটনেস ঠিক রাখার জন্য এখন নিয়মিত জিম করছি। কারণ শুটিং শুরু হয়ে গেলে তখন ফিটনেস ঠিক রাখার কাজটি করার জন্য সময় পাব না। তাই আগেই জিম করা শুরু করেছি।’ অন্যদিকে এ অবসরে নিজের নামে চালু করা একটি ইউটিউব চ্যানেলও পরিচালনা করেন মিম। সেটির কাজেও কিছুটা ব্যস্ত থাকতে হয় এ চিত্রনায়িকাকে। সূত্র- যুগান্তর