নাটুদাহ খেলোয়ারদের উপর যুবলীগের হামলা আহত- ২৫

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার নাটুদাহ ইউনিয়নের ছাতিয়ানতলা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুম মাসুম খাঁন স্মরনে ছাতিয়ানতলা যুব সংঘ আয়োজিত ছাতিয়ান তলা ফুটবল টূর্নামেন্ট ২০১৯ এর গতকাল রোববার ছাতিয়ান তলা ও সদাবরী একাদশ মধ্যকার খেলায় বিরতির পর খেলোয়ার দের ভীতরে সামান্য ভুল বোঝাবোঝি কে কেন্দ্র করে ছাতিয়ান তলা গ্রামের সাখাওয়াৎ, মাসুদ রানার এর নেতৃত্বে ছাতিয়ান তলা একাদশের খেলোয়ার সহ ছাতিয়ানতলা গ্রামের প্রায় অর্ধশত লোকজন সদাবরী একাদশের খেলোয়ার ও সমর্থকদের উপর ঝাঁপিয়ে পড়ে। লাঠি ও কাঠের বাটাম দিয়ে বেধড়ক মারপিট করতে করতে তাদের ছাতিয়ানতলা গ্রাম ছাড়া করে দেয়।
এতে করে সদাবরী গ্রামের উজ্জল, টোটন, মাসুদ, মতিয়ার, আরিফ, রবিউল, সালেকিন, মনি, কালু, বগা, বকুল, কালাম সহ প্রায় ২৫ জনের মত আহত হয়। নাম না প্রকাশ করার শর্তে অনেকে বলেন এ খেলার মাঠে এ টূর্নামেন্টের শুরু থেকে বেশ কয়েকবার মারামারির ঘটনা ঘটেছে।
এ ধরনের গ্রাম কেন্দ্রিক মারামারিতে যে কেউ মারাও যেতে পারে। তাই বড় ধরনের ঘটনা ঘটার পূর্বেই এ মাঠে টূর্নামেন্টটি বন্ধ সহ জড়িতদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যাবস্থা নেওয়া প্রয়োজন। বিষয়টির প্রতি যথাযথ সুব্যাবস্থা নিতে ও টূর্নামেন্টটি বন্ধ সহ জড়িতদের বিরুদ্ধে যথাযথ ব্যাবস্থা নিতে চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ সুপার জাহিদুল ইসলামের আশু হস্তক্ষেপ কামনা করেছে এলাকাবাসী সহ সচেতন মহল।

দামুড়হুদা প্রতিনিধি