নাটোরে ২ কোটি ৪৮ লাখ টাকা ব্যয়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন

নাটোর সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের নবনির্মিত ভবনের উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার শহরের নিচাবাজার এলাকায় ২ কোটি ৪৮ লাখ টাকা ব্যয়ে চারতলা ফাউন্ডেশন বিশিষ্ট নবনির্মিত ভবনটির উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই ভবনের শুভ উদ্বোধন করেন নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ, পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, শিক্ষাবিদ অধ্যাপক সুবিধ কুমার মৈত্র, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) আশরাফুল ইসলাম, নাটোর জজ কোর্টের পিপি এ্যাডভোকেট সিরাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা, জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও এলজিইডির ঊর্ধ্বতন কর্মকর্তা। ভবনটির উদ্বোধনের পূর্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। পরে ফিতা কেটে ভবন উদ্বোধনের পরে মিলনায়তনে গিয়ে আলোচনা সভায় মিলিত হন তারা।

আলোচনাকালে প্রধান অতিথি জানান, বঙ্গবন্ধুর ডাকে ঝাঁপিয়ে পড়ে মুক্তিযুদ্ধ করে যারা দেশ স্বাধীন করেছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা তাদের যথাযথ মর্যাদার আসনে বসিয়েছেন।

বিশেষ অতিথির বক্তব্যে পৌর মেয়র উমা চৌধুরী দাবি করেন সরকারি বেসরকারি সকল অফিসে যেন মুক্তিযোদ্ধাদের বসার জন্য বিশেষ ব্যবস্থা থাকে। কোন মুক্তিযোদ্ধাকে যেন কোনো অফিসে গিয়ে দাঁড়িয়ে থাকতে না হয়।
দুই কোটি ৪৮ লাখ টাকা ব্যয়ে ভবনটির নির্মাণ কাজ বাস্তবায়ন করেছে নাটোর স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)।