নারীদের অধিকারের জন্য এগিয়ে আসতে হবে -মেয়র মাহফুজুর রহমান রিটন

সোমবার সকালে মেহেরপুর পৌরসভার উদ্যোগে ৮ই মার্চ আন্তর্জতিক নারী দিবস উপলক্ষে পৌরমেয়র মাহফুজুর রহমানের নেতৃত্বে “করোনা কালে নারীর নেতৃত্বে গড়বে নতুন সমতার বিশ্ব” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়।

মেহেরপুর পৌরসভা হতে বাদ্যের তালে তালে ৱ্যালিটি বের হয়ে মেহেরপুর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়। মেহেরপুর পৌর সভার মেয়র মাহফুজুর রহমান রিটনের সভাপতিত্বে বক্তব্য রাখেন মেহেরপুর পৌর সভার প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন, পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর আল মামুন, পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর নুরুল আশরাফ রাজিব, পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর আলপনা খাতুন সহ মেহেরপুর পৌরসভার অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
মেহেরপুর পৌর সভার মেয়র মাহফুজুর রহমান রিটন বলেন নারীদের অধিকারের জন্য এগিয়ে আসতে হবে, নারীদের প্রতি সহিংসতা প্রতিরোধ করতে হবে, তিনি আরো বলেন বর্তমানে সব জায়গায় পুরুষের পাশাপাশি নারীদের অবদান ব্যাপক আর্মি, পুলিশ, সহ বিভিন্ন সরকারি জায়গায় অবদান রাখছে নারীরা ।

এরপর ঐতিহাসিক ৭ই মার্চ ভাষণের ৫০ বছর ও মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে মেহেরপুর পৌরসভার উদ্যোগে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয় ।
চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ফিতা কেটে উদ্বোধন করেন মেহেরপুর পৌর সভার মেয়র মাহফুজুর রহমান রিটন। এই চিত্রাংকন প্রতিযোগিতায় বিভিন্ন বয়সের ছেলেমেয়েরা অংশগ্রহণ করে ।