নারীবান্ধব ওয়ার্ড গড়ে তোলার লক্ষ্যে কাজ করবেন শাহনাজ সুলতানা বনী

কুষ্টিয়া পৌরসভার ১,২ ও নং ওয়ার্ডের সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর শাহনাজ সুলতানা বনীকে পূর্ণ সমর্থন জানিয়েছেন কুষ্টিয়া শহরের থানা ট্রাফিক মোড়ের শতাব্দী ভবনের ম্যানেজার শেখ নাজিম আহমেদ কামাল।

গতকাল সন্ধ্যায় থানা মোড়ে শতাব্দী ভবনের ম্যানেজারের কক্ষে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

মুক্তিযুদ্ধের চেতনায় অবিচল, মাটি ও মানুষের প্রতি অকৃত্রিম ভালবাসা ও সেবার দৃঢ় প্রত্যয় নিয়ে মানুষের ভালবাসার ডাকে সাড়া দিয়ে তিনি আবারও এই পৌরসভা নির্বাচনে প্রার্থী হয়েছেন। নারী কাউন্সিলর হিসেবে তিনি ব্যাপক কাজ করেছেন। শুধু তাই নয়, করোনাকালীন অনেক কর্মহীনদের বাড়ীতে বাড়ীতে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ সহ, হ্যান্ড স্যানিটাইজার, সাবাব ও মাস্ক বিতরণ করেছেন।

শাহনাজ সুলতানা বনী জানান, আবারও বিজয়ী হলে নিরাপদ, নারীবান্ধব ওয়ার্ড গড়ে তোলার লক্ষ্যে তিনি কাজ করবেন, বর্তমানে নারীরা বিভিন্ন ধরনের পেশায় যুক্ত থাকায় গতিশীলতা বেড়েছে। তবে নারীরা রাস্তাঘাটে গণপরিবহন, কর্মক্ষেত্রে নিরাপত্তার অভাবে বিভিন্ন সহিংসতার শিকার হচ্ছেন। তিনি সকল নারীদের অধিকার প্রাপ্তিতে, কর্মজীবী নারী-শিশুদের নিরাপত্তা নিশ্চিতের জন্য কাজ করবেন।

তিনি বলেন, কর্মক্ষেত্রে সব জায়গায় সমাজের সর্বস্তরে নারীদের সমান অংশ গ্রহণ নিশ্চিতে কাজ করছে সরকার। কিন্তু নারীদের সাফল্যের জন্য নারীর প্রতি সমাজের দৃষ্টিভঙ্গি পরিবর্তনের জন্য নারীর নিজের চিন্তা চেতনাকে বিকশিত করতে হবে। নিজেদের মানুষ হিসেবে ভাবতে হবে। বাংলাদেশকে সোনার বাংলা গড়তে নারী-পুরুষ সবাইকে সমানভাবে কাজ করতে হবে।

কুষ্টিয়া শহরের আমার ওয়ার্ডের প্রতিটি মানুষই আমাকে ভালবাসে, স্নেহ করে। আমি কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালনকালে অসহায়দের পাশে দাঁড়িয়েছি।
তাদের সুখে দুখে সবসময় তাদের পাশে ছিলাম আছি এবং থাকবো। বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপির এই কুষ্টিয়ার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি এবং নির্বাচনী মাঠে ব্যাপক সাড়া পাচ্ছি। আমি আশা করছি এবারের নির্বাচনেও ভোটাররা আমাকে বিপুল ভোটে অবশ্যই মূল্যায়ন করবেন।