নিয়োগ দেবে ইউসেপ বাংলাদেশ

 

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইউসেপ, বাংলাদেশ। প্রতিষ্ঠানটিতে সিনিয়র অফিসার, মাইক্রো এন্টারপ্রাইজ ডেভেলপমেন্ট পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম

সিনিয়র অফিসার, মাইক্রো এন্টারপ্রাইজ ডেভেলপমেন্ট

যোগ্যতা

প্রার্থীকে বিকম, বিএ, বিএসসি পাস হতে হবে। বয়স সর্বোচ্চ ৩৫ বছর

কমপক্ষে চার বছর সুপারভাইস লেভেলে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। নতুন ইউনিট খোলা, তিন বা তার অধিক ইউনিট পরিচালনার অভিজ্ঞতা থাকতে হবে। এমআরএ, পিকেএসএফ-এ রিপোর্ট করার অভিজ্ঞতা থাকতে হবে। মোটরসাইকেল চালানোর লাইসেন্স থাকতে হবে।

কর্মস্থল

বাংলাদেশের যেকোনো স্থানে

বেতন

আলোচনা সাপেক্ষে।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের অবশ্যই http://career.ucepbd.org/ এর মাধ্যমে আবেদন করতে হবে। শুধু বাছাইকৃত সীমিত সংখ্যক প্রার্থীদের সঙ্গে যোগাযোগ করা হবে। যেকোনো বা সব আবেদনপত্র গ্রহণ/ বাতিল করার অধিকার কর্তৃপক্ষ সংরক্ষণ করে। ইউসেপ বাংলাদেশ-এর কোনো কর্মীর কাছে সরাসরি আবেদন অথবা যেকোনো ধরনের সুপারিশে প্রার্থীর আবেদনপত্র বাতিল করা হবে। ইউসেপ বাংলাদেশ জাতি, ধর্ম, বর্ণ, নারী-পুরুষ নির্বিশেষে সমতা বৃদ্ধিতে কাজ করে যাচ্ছে। দক্ষ নারী এবং প্রতিবন্ধী প্রার্থীসহ সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর প্রার্থীদের আবেদন করার জন্য অনুপ্রাণিত করা হলো। অবসর গ্রহণের বয়স ৬০ বছর। দক্ষতা ও অভিজ্ঞতার ভিত্তিতে কর্তৃপক্ষ প্রয়োজনে যেকোনো ধরনের পরিবর্তন করতে পারবে।

আবেদনের শেষ তারিখ

১৩ আগস্ট ২০২০।

সূত্র : বিডিজবস