পুলিশই জনতা, জনতাই পুলিশ, তারই প্রমাণ দিলেন আলমডাঙ্গা থানার ওসি

চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর, জেলার পুলিশ সুপার জাহিদুল ইসলামের দিক নির্দেশনায় আলমডাঙ্গা থানা কে করোনা মোকাবেলায় তার থানা পুলিশ সদস্যদের সাথে নিয়ে দিন রাত মাঠপর্যায়ে নিরলশ ভাবে কাজ করছেন। পরিবার পরিজনের মায়া ত্যাগ করে মৃত্যু ভয়কে উপেক্ষা করেও জনগনকে সচেনতন করে যাচ্ছেন।
বিভিন্ন ধরনের প্রচার প্রচারণা করছেন গরীব দু:খী পরিবার সহ সকলকে সহযোগীতা করছেন এবং তুলে দিচ্ছেন অভুক্ত মানুষের মুখে আহার। তিনি প্রমাণ করে চলেছেন পুলিশই জনতা জনতাই পুলিশ।
ছিন্নমূল অসহায়কে বুকে তুলে নিচ্ছেন অযত্নে অবহেলায় পড়ে থাকা অসুস্থ মানুষকে করাচ্ছেন চিকিৎসা। অপরাধ দমনে যেমন তিনি দৃষ্টান্তে; মানবিকতায়ও অনন্য।
তিনি বলেন, আলমডাঙ্গা থানার প্রতিটি মানুষকে আমি আমার পরিবারে সদস্য মনে করি। আমি চাই প্রতিটি মানুষ সতর্ক, সুস্থ্য ও নিরাপদ থাকুক এবং স্বাস্থবিধি ও সরকারের দিকনির্দেশনা মেনে চলুক। আর আমি যা করিছি আমার দায়িত্ববোধ থেকেই করছি।
আলমডাঙ্গা বাজারের মোড়ে মোড়ে পুলিশ সদস্য মোতায়ন করেছি যাতে কোন প্রকার যানবাহন বাজারের মধ্যে প্রবেশ করতে না পারে। বিগত কয়েক মাস আগে চুরি যাওয়া টেলিভিশন গত৭ তারিখে টেলিভিশনের মালিকের হাতে বুঝে দেওয়ায় ভুক্তভুগীর পরিবার সহ গ্রামবাসী সাধুবাদ জানিয়েছেন আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর কে।
আলমডাঙ্গা থানা পুলিশের এমন মহতি কাজের জন্য সাধুবাদ জানিয়েছেন। আলমডাঙ্গা উপজেলাবাসী আশা করেন আগামীতে আলমডাঙ্গা থানা কে মডেল থানায় রুপান্তরিত কবেন।