পূবালী ব্যাংক লিমিটেড বামন্দী উপ শাখার উদ্বোধন

পূবালী ব্যাংক লিমিটেড বামন্দী উপ শাখার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় বামন্দীর বাজারের এ বি টাওয়ারে উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পূবালী ব্যাংক লিমিটেডের উপ মহাব্যবস্থাপক ও খুলনার অঞ্চল প্রধান মোহাম্মদ আরিফুর রহমান।

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পূবালী ব্যাংক প্রথম বাঙালী মালিকানায় প্রতিষ্ঠিত সর্ববৃহৎ বেসরকারী বানিজ্যিক ব্যাংক। দেশের অর্থনৈতিক সমৃদ্ধি ও উন্নয়নের সহযোগী হিসেবে সুদীর্ঘ ৬৩ বছর যাবৎ সুনামের সাথে ব্যাংকিং সেবা প্রদান করে আসছে। সকল প্রকার আধুনিক ও প্রযুক্তিগত সেবা নিয়ে দেশের প্রত্যন্ত অঞ্চলে ব্যাংকিং সেবা গ্রাহকের দোর গোড়ায় পৌঁছে দেয়ার লক্ষ্যে শাখার পাশাপশি উপ শাখা সমূহ চালু করছে।

তিনি আরও বলেন, বামন্দী অনেক পুরাতন ব্যবসা সমৃদ্ধ এলাকা। তাই এখানে পূবালী ব্যাংক উপ শাখা স্থাপন করলো। এটা উপ শাখা হলেও একটি শাখার মত পূর্ণাঙ্গ ব্যাংকিং সেবা প্রদান করবে। তিনি সকলকে এ সেবা গ্রহণ করার আহবান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পূবালী ব্যাংক লিমিটেডের সহকারী মহাব্যবস্থাপক ও ঝিনাইদহ শাখার ব্যবস্থাপক কাজী সিহাবুল ইসলাম ও জহিরুল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোঃ জহিরুল ইসলাম।

পূবালী ব্যাংক লিমিটেডের প্রিন্সিপাল অফিসার ও মেহেরপুর শাখার ব্যবস্থাপক মোঃ ইমরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পূবালী ব্যাংক লিমিটেডের সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও চুয়াডাঙ্গা শাখার ব্যবস্থাপক মোঃ মনছুর আলীর,বামন্দী উপ শাখার ব্যবস্থাপক মোঃ নূরুল আমীন, বামন্দী বাজার মালিক সমিতির সভাপতি আব্দুল আওয়াল, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মতিয়ার রহমান, মোঃ শরীফুল ইসলাম, বামন্দী উপ শাখার ভবন মালিক আব্দুল জব্বার গামা প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন পূবালী ব্যাংকের আঞ্চলিক কার্যালয়ের প্রিন্সিপাল অফিসার শেখ আবু শামীম।