পূর্বশত্রুতার জেরে হরিণাকুণ্ডুতে এক ব্যক্তিকে কুপিয়ে জখম করেছে দূর্বৃত্তরা

পরকিয়ার কারণে পূর্বশত্রুতার জেরে ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ডুতে মোঃ ইদ্রিস আলী (৩৬) নামে একব্যক্তিকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

গতকাল  শনিবার দিবাগত রাত আনুমানিক ২টার দিকে উপজেলার দৌলতপুর ইউনিয়নের রামচন্দ্রপুর (কাদিখালী) গ্রামে এই ঘটনা ঘটে। ভিকটিম মোঃ ইদ্রিস আলী একই গ্রামের মস্তোফা কামালের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ইদ্রিস আলী নিজ বাড়ির বারান্দায় ঘুমিয়েছিল। ঘুমিয়ে থাকাকালীন রাত দুইটার দিকে কে বা কাহারা ধারালো দা দিয়ে তার মাথায় এবং কপালে উপর্যুপরি কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। তাৎক্ষণিক ভাবে পরিবারের লোকজন গুরুতর আহত ইদ্রিসকে হরিণাকুন্ডু হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

গোপন অনুসন্ধানে জানা যায় ভিকটিম ইদ্রিস আলীর বিরুদ্ধে গ্রামের একাধিক মহিলার সাথে পরকীয়ায লিপ্ত থাকার অভিযোগ রয়েছে। পরকীয়ার জের ধরে এই ঘটনার সূত্রপাত হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এবিষয়ে হরিণাকুণ্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইফুল ইসলাম জানান, হরিণাকুন্ডু থানার ৪নং দৌলতপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামে গতরাত ২টার দিকে মস্তোফা কামালের ছেলে মোঃ ইদ্রিস আলীকে কে বা কারা কুপিয়ে জখম করে পালিয়ে গেছে, এঅবস্থায় আমাদের নিকট জানানোর পর আমরা দ্রুত পদক্ষেপ নিয়ে মামলা নিয়েছি, আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে।

তিনি আরও বলেন যতটুকু জানা গেছে তাতে মনে হয়েছে কোন নারী ঘটিত ব্যাপার এর পিছনে জড়িত থাকতে পারে, আমরা সবকিছুই খতিয়ে দেখছি।