প্রখর রোদে ভ্যান রিকসা চালক ও হতদরিদ্রদের মাঝে ছাতা বিতরণ

প্রখর রোদে ভ্যান রিকসা চালক ও হতদরিদ্রদের মাঝে ছাতা বিতরণ

মেহেরপুরের গাংনী উপজেলার ভ্যান, রিক্সাচালক ও গরীব মানুষের মাঝে ৭০০ ছাতা বিতরণ করেছেন মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহিদুজ্জামান শিপু।

আজ বৃহস্পতিবার (২৫এপ্রিল) সকাল থেকে গাংনী উপজেলা শহরের বাসস্ট্যান্ডসহ শহরের বিভিন্ন মোড়ে মোড়ে চলন্ত রিকসা, ভ্যান, আলগামন, নসিমন করিমন ও শ্রমজীবি নিরন্ন মানুষের হাতে ছাতা তুলে দেন তিনি।
এসময় সাবেক ছাত্রলীগ নেতা তানভীর ইসলাম উজ্জল, শ্রমিকলীগ নেতা মিজানুর রহমান মজনু, জিয়াউল ইসলাম, শাহিনুজ্জামান মিলনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

শাহিদুজ্জামান শিপু বলেন, এই প্রখর রোদ আর ভ্যাপসা গরমে মানুষ দিশেহারা হয়ে পড়েছে। যারা খেটে খাওয়া শ্রমজীবি মানুষ। বিশেষ করে ভ্যান, রিকসা, আলগামন, নসিমন করিমন চালক, দিন মজুর, কৃষক এই রোদে কষ্ট করছেন সামান্য সহযোগীতা নিয়ে তাদের পাশে দাঁড়ানো প্রচেষ্টা। শহরে ঘুরে ঘুরে আমি যাদের পেয়েছি তাদের হাতে উপহার সরুপ একটা করে ছাতা তুলে দিয়েছি। যাদের অর্থ আছে, তাদেরও উচিৎ ছিন্নমূল মানুষদের কল্যানে এগিয়ে আসা।

গাংনী উপজেলা শহরের কয়েকজন রিকসা চালক ছাতা পেয়ে শাহিদুজ্জামান শিপুর ছাতা পেয়ে তাকে প্রান খুলে দোওয়া করে বলেন এ শিপু জনতার।

উল্লেখ্য শাহিদুজ্জামান শিপু দেশে করোনা ভাইরাসের শুরু থেকেই গরীব ছিন্নমূল মানুষের মাঝে ত্রাণ সামগ্রী থেকে শুরু করে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বাইসাইকেল বিতরণ, অসহায় দরিদ্র নারীদের মাঝে সেলাই মেশিন ও প্রতিবন্ধীদের মাঝে হুহল চেয়ার বিতরণ করে কার্যক্রম চালিয়ে আসছেন।