প্রতিটি এলাকায় জেলা পরিষদের উন্নয়ন কাজ হয়েছে

জেলা পরিষদের মাধ্যমে মেহেরপুর জেলার বিভিন্ন উন্নয়ন ও আগামীদের পরিকল্পনা নিয়ে মেহেরপুর জেলা পরিষদের প্রশাসক গোলাম রসুল মেহেরপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

শনিবার রাত ৮ টার সময় মেহেরপুর প্রেসক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সভাপতি ফারুক হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের উপদেষ্টা তুহিন আরণ্য, ওয়াজেদুল হক জেদু, সাবেক সভাপতি আলামিন হোসেন, কামারুজ্জামান খান, কোষাধ্যক্ষ জিএফ মামুন লাকি, দফতর সম্পাদক মনিরুল ইসলাম, সদস্য আবু লায়েছ লাবলু, গোলাম মোস্তফা, জুলফিকার আলী কানন প্রমুখ।

মতবিনিময় সভায় গোলাম রসুল বলেন, মেহেরপুর জেলার প্রতিটি এলাকায় জেলা পরিষদের উন্নয়ন কাজ হয়েছে। এলাকার রাস্তা-ঘাট, ধর্মীয় প্রতিষ্ঠান থেকে শুরু করে নানা ধরনের উন্নয়ন করা হয়েছে। তিনি বলেন, মানুষ দায়ীত্বে থাকলে তার মধ্যে পরিপক্কতা আসে।

আমি জেলা পরিষদের চেয়ারম্যান হওয়ার পর আমার মধ্যে সেই পরিপক্কতা কতটুকু এসেছে আমি বলতে পারবো না। তবে এলাকার মানুষ সে বিচার করবে। আগামীতে মেহেরপুর জেলার সাংবাদিকদের সংগঠনসহ বিভিন্ন উন্নয়ন বাস্তবায়ন করা হবে বলে জানান তিনি। মতবিনিময় সভায় সঞ্চালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফজলুল হক মন্টু।