প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতায় বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ রোভার সাকিব বিশ্বাস

প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতায় বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ রোভার সাকিব বিশ্বাস

বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের তত্ত্বাবধানে ও বাংলাদেশ স্কাউটস স্পেশাল ইভেন্ট এর পরিচালনায় খুলনা বিভাগীয় পর্যায়ে প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতায় উপস্থাপনায় খুলনা বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপস্থাপক নির্বাচিত হয়েছেন চুয়াডাঙ্গা সরকারি কলেজ রোভার স্কাউটস গ্রুপের সিনিয়র রোভার মেট ও জেলা সিনিয়র রোভার মেট প্রতিনিধি আল মুতাকাব্বির বিশ্বাস সাকিব।

সরকারি মাইকেল মধুসূদন কলেজ যশোরে আয়োজিত বিভাগীয় পর্যায়ে প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় খুলনা বিভাগে সকল জেলা থেকে বিভিন্ন ইভেন্টে শ্রেষ্ঠত্ব অর্জনকারী রোভারবৃন্দ অংশগ্রহণ করেন। রোভার সাকিব বিশ্বাস সকল জেলাকে পিছনে ফেলে শ্রেষ্ঠ উপস্থাপক নির্বাচিত হয়। এ সময় তিনি অন্য একটি ইভেন্ট মূকাভিনয় প্রতিযোগিতায় বিভাগীয় পর্যায়ে দ্বিতীয় স্থান অধিকার করার সুনাম অর্জন করেন।

রোভার সাকিব বিশ্বাস চুয়াডাঙ্গা সরকারি কলেজের বিবিএ ৩য় বর্ষের হিসাববিজ্ঞান বিভাগের শিক্ষার্থী। তিনি হায়দারপুর গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী সাবেক মেম্বার মোঃ শহিদুল ইসলাম ও সাবিনা ইয়াসমিন দম্পতির ছেলে। তার এই সাফল্যের পিছনে চুয়াডাঙ্গা জেলা রোভারের সম্পাদক জাহিদুল হাসান ও তার অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা জানান এবং জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন করতে পারে তার জন্য সকলের নিকট দোয়া চান