প্রথম ন্যাশনাল প্রোডাকটিভিটি এন্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেলেন কেরু’জ এমডি আবু সাইদ

প্রথম বারের মতো ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাজেশন(এনপিও), শিল্প মন্ত্রণালয় কর্তৃক, ন্যাশনাল প্রোডাকটিভিটি এন্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০১৯ পেলেন কেরু’জ ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবু সাইদ।।

১৫ই ফেব্রয়ারি বেলা ১২ টার সময় প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে সনদ ও ট্রফি বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শিল্প মন্ত্রীর উপস্থিতে পদকটি গ্রহণ করেন কেরুর এম ডি মোঃ আবু সাইদ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এম পি, শিল্প প্রতিমন্ত্রী জনাব কামাল আহমেদ মজুমদার এম পি,

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিআই এর সভাপতি শেখ ফজলে ফাহিম, বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন শিল্প মন্ত্রণালয়ের সচিব কেএম আলী আজম, চিনি ও খাদ্য শিল্পকরপোরেশন চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) আরিফুর রহমান অপু।

এ সময় উপস্থিত ছিলেন। চিনি শিল্প সংস্থার পরিচালক মার্কেটিং ও পরিচালক উৎপাদন প্রকৌশলসহ বিভিন্ন চিনিকলের উর্ধতন কর্মকর্তাগণ। শিল্প মন্ত্রী বলেন কেরু এ্যান্ড কোম্পানীর ঐতিহ্যে অটুট থাকবে আশা করি।

এ বিষয়ে কেরু এন্ড কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবু সাইদ এর কাছে জানতে চাইলে তিনি বলেন আমি আমার পুরো কর্মজীবনে সবসময়ই সততার সাথে কাজ করছি যার কারণে আল্লাহর রহমত এবং সকলের দোয়ায় আমি ন্যাশনাল প্রোডাকটিভিটি এন্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০১৯ পেয়েছি এবং ভবিষ্যতে সবসময় সততার সঙ্গে কাজ করে যেতে চাই।