প্রধানমন্ত্রীর দেওয়া মন্ত্রীত্ব আমার কাছে একটি আমানত- জনপ্রশাসন প্রতিমন্ত্রী

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপি বলেছেন,বাংলাদেশের ভিতর যে জায়গাটি সবচেয়ে গুরুত্বপূর্ন জায়গা। সেই জায়গা পরিচালনা করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে প্রতিমন্ত্রী করেছেন। আমাকে বিশ্বাস করে তিনি জনপ্রশাসন মন্ত্রালয়ের এই গুরুত্বপূর্ন দায়িত্ব দিয়েছেন।

আর মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া মন্ত্রীত্ব আমার কাছে একটি আমানত। আমি আমার আমানত রক্ষার্থে, প্রধানমন্ত্রীর বিশ্বাস ধরে রাখতে ও মেহেরপুরের মুখ উজ্জল করার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। আশা করি আপনাদের চাওয়া, ও মাননীয় প্রধানমন্ত্রীর বিশ্বাস আমি কখনো ক্ষুন্ন হতে দিবনা।

বৃহস্প্রতিবার বিকালে মুজিবনগরের বল্লভপুর খেলার মাঠে অনুষ্ঠিত বাগোয়ান ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে গনসংবর্ধনা ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসকল কথা বলেন ।

প্রতিমন্ত্রী বলেন,বাংলাদেশের ভিতর মেহেরপুরের এই ঐতিহাসিক মুজিবনগর একটি সম্মানজনক জায়গা। আর এই জায়গা উন্নয়নের জন্য আপনার জেলা থেকে একজন প্রতিমন্ত্রী দিয়েছে মাননীয় প্রধানমন্ত্রী।মুজিবনগরের জন্য ইতিমধ্যে অনেক পরিকল্পনা হাতে নেওয়া হয়েছে। সেগুলোর কাজ সব আস্তে আস্তে করা হবে।
আগামী ২১ সালের মধ্যে বাংলাদেশ একটি মধ্যেমআয়ের দেশে পরিনিত হবে।

বাগোয়ান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান মধুর সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক অ্যাড. ইব্রাহীম শাহিন, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. পল্লব ভট্টাচার্য, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আয়ূব হোসেন।মুজিবনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিয়াউদ্দীন বিশ্বাস, সাধারন সম্পাদক আমাম হোসেন মিলু।

অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন বাগোয়ান ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম। এ সময় আওয়ামীলীগের বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে প্রতিমন্ত্রীকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।