প্রস্মিতার সঙ্গে অনুপমের নতুন অধ্যায়

প্রস্মিতার সঙ্গে অনুপমের নতুন অধ্যায়

মার্চের সন্ধ্যায় প্রস্মিতা পালের সঙ্গে সাদামাটাভাবেই বিয়ে সেরেছেন গায়ক অনুপম রায়। ঘনিষ্ঠ বন্ধুবান্ধব-আত্মীয়-পরিজনদের উপস্থিতিতেই জীবনের নতুন অধ্যায় শুরু করলেন এ যুগল।

এর ২০২১ সালে দ্বিতীয় স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে বিচ্ছেদ হয় অনুপমের। ২০২৩ সালের ২৭ নভেম্বর পিয়াকে বিয়ে করেন অভিনেতা-পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়। তারপর থেকে সোশাল মিডিয়ায় তাদেরকে জড়িয়ে নানান চর্চা শুরু হয়। সে সময় অনেকেই অনুপমকে সমবেদনা জানালেও তার তৃতীয় বিয়ের খবর প্রকাশ্যে আসার পর তাকে ঘিরেও শুরু হয় সোশ্যাল মিডিয়া ট্রলিং।

যদিও বিয়ের আগে অনুপমের নবপরিণীতা প্রস্মিতা কলকাতাভিত্তিক আনন্দবাজার অনলাইনকে বলেছিলেন, ট্রল নিতে তারা প্রস্তুত। দুই জন সুখি হলে নেতিবাচক কিছু প্রভাব ফেলতে পারে না।

এদিকে অনুপমের বিয়ের খবর শুনে তাকে শুভকামনা জানিয়েছেন পিয়া চক্রবর্তী। নবদম্পতির আগামী জীবন সুখের হবে, এমন আশার কথা জানিয়েছেন অনুপমের প্রাক্তন স্ত্রী।

উল্লেখ্য, অনুপম-প্রস্মিতা একে অপরের বহু বছরের পরিচিত। যদিও এত দিন পেশাগত আলাপ ছিল, তার মধ্যে দিয়েই বন্ধুত্ব। সেখান থেকে প্রেম। এবার আনুষ্ঠানিকতা সেরে স্বামী-স্ত্রী হলেন তারা।