প্রেমের টানে ঘর ছাড়া স্বামী – পরিবার নিয়ে অসহায় স্ত্রী

প্রেমের টানে পর স্ত্রীকে ভাগিয়ে নিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে আবুল কাসেম নামের ৪৫বছরের এক ব্যাক্তি। জীবনের শেষ প্রান্তে এসে এমন কাজ করায় এলাকার মানুষের মাঝে মুখোরোচক গল্পের জন্ম দিয়েছে। মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার মহাজনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এদিকে স্বামী হারিয়ে পরিবার নিয়ে মানবেতর জীবন যাপন করছে অসহায় স্ত্রী।

এ প্রসঙ্গে অসহায় স্ত্রী বলেন, আমাদের দীর্ঘ সংসার জীবনে দুইটি কন্যা সন্তান জন্ম নেয়। ইতিমধ্যে আমার বড় মেয়ের বিয়ে হয়েছে এবং ছোট মেয়ে পড়াশুনা করছে।

আমার স্বামী আবুল কাসেম ২০০৮সালে জীবিকার তাগিদে মালায়েশিয়া পাড়ি জমায়। সেখানে থাকা অবস্থায় আনন্দবাস গ্রামের জামাল রাজ মিস্ত্রির স্ত্রী ফাতেমা অরফে ফতে’র সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

এনিয়ে বেশ কয়েকবার আমাদের মধ্যে ঝামেলাও হয়। পরকীয়ার কারনে কোর্টে মামলা করলে আবুল কাসেম ২দিনের জেলও খাটে। পরে মুচলেকা দিয়ে জেল থেকে বের হয়ে আসে। জেল থেকে বের হওয়ার পর পুনরায় সে আবার সম্পর্ক চালাতে থাকে।

এই সম্পর্কের ইন্ধন দেয় আমার বড় ভাসুর জান মোহাম্মদ ও তার স্ত্রী পারভিন খাতুন। কারণ আমার ছেলে না থাকায় আমাদের সম্পত্তি হাতিয়ে নেওয়ার পায়তারা করছে তারা দুজন।

এর মধ্যে গত ৩০ অক্টোবর আবুল কাসেম ও ফতে অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়। অনেক খোঁজা খুজি করেও কোন লাভ হয়নি। আমরা এ বিষয়ে খোঁজা খুজি করলে জান মোহাম্মদ ও তার স্ত্রী পারভিন খাতুন আমাদের বাড়ি থেকে বের করে দেওয়ার হুমকি দেয়।

এমন অবস্থায় সংসার নিয়ে মানবের জীবন যাপন করছি। যদি এর যদি সে ফিরে না আসে তবে মুজিবনগর থানায় একটি মামলা দায়ের করবো।

নিজস্ব প্রতিনিধি