ফাস্ট ক্যাপিট্যাল অব বাংলাদেশ (এফসিবি) সেমি ফাইনালে!

ফাস্ট ক্যাপিট্যাল অব বাংলাদেশ (এফসিবি) সেমি ফাইনালে!

মেহেরপুর প্রতিদিন ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এর দ্বিতীয় রাউন্ডের প্রথম দিনের খেলায় ট্রাইবেকারে রামদেবপুর ফ্রেন্ডস ক্লাবকে হারিয়ে সেমি ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছেন ফাস্ট ক্যাপিটাল অব বাংলাদেশ (এফসিবি)।

আজ মঙ্গলবার বিকালে উত্তেজনাপূর্ণ খেলাটিতে উভয় দলের কেউ কোনো গোল করতে না পারায় শেষ পর্যন্ত খেলাটি ট্রাইবেকারে গড়াই। তবে উত্তেজনাপূর্ণ ম্যাচটিতে উভয় দলই কয়েকটি করে গোল করার সূবর্ণ সুযোগ হারায়।

খেলায় বিচারকদের দৃষ্টিতে সেরা খেলোয়াড়ের হিসেবে নির্বাচিত হন এফসিবি’র ফরোয়ার্ড শামীম আহমেদ। তাকে টুর্নামেন্টের পক্ষ থেকে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত করা হয়। এদিকে ট্রাইবেকারে দুটি গোল সেভ করার জন্য এফসিবি’র গোল কিপার ফয়সালকে লালন শাহ বালি ভান্ডারের পক্ষ থেকে একটি টি শার্ট উপহার দেওয়া হয়।

শামীমের হাতে সেরা খেলোয়াড়ের পুরুস্কার তুলে দেন মেহেরপুর প্রতিদিন ফুটবল টুর্নামেন্টের পরিচালনা কমিটির উপদেষ্টা প্রবীন খেলোয়াড় ও জনতা ব্যাংকের অবসরপ্রাপ্ত এজিএম আব্দুস সামাদ ও মেহেরপুর সরকারি কলেজের অবসরপ্রাপ্ত ক্রীড়া শিক্ষক রমজান আলী, এসময় সদস্য সচিব মাহাবুব চান্দু ও মেহেরপুর প্রতিদিনের সম্পাদক ইয়াদুল মোমিন উপস্থিত ছিলেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মেহেরপুর ফুটবল টুর্নামেন্টের টুর্নামেন্টের আহবায়ক, সাবেক কৃতি ফুটবলার এমদাদুল হক, খেলা পরিচালনা কমিটির নির্বাহী সদস্য, সেলিম রেজা, হাসানুজ্জামান বাবু, জাহাঙ্গীর আলম, শামীম জাহাঙ্গীর সেন্টু, মাহাবুব হাসান ডালিম।

রেফারি হিসেবে মাঠে খেলা পরিচালনা করেন গাংনীর আব্বাছ উদ্দীন। তাকে সহযোগীতা করেন গাংনীর মাহাবুব রহমান ও মুজিবনগরের সোহেল রানা। চতুর্থ রেফারি হিসেবে ছিলেন টুটুল আহমেদ। খেলার ধারাভাষ্যে ছিলেন আমঝুপি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল আমিন।

উত্তেজনাপূর্ণ খেলাটি দেখতে এলাকার হাজারো ফুটবল প্রেমি দর্শকরা উপস্থিত ছিলেন।

আগামীকাল  ১৪ জুন, দ্বিতীয় রাউন্ডের ২য় খেলা মোনাখালি ইউনিয়ন একাদশ বনাম শালিকা ট্রাইগার ক্লাব। সময় : বিকাল ৪ টা।

খেলাটি একযোগে রাজধানী টিভি, রেডিও পায়রা, মেহেরপুর প্রতিদিনের ফেসবুক থেকে সরাসরি লাইভ দেখানো হবে।