ফুলের শুভেচ্ছায় সিক্ত হলেন নৌকার প্রার্থী রফিক

ফুলের শুভেচ্ছায় সিক্ত হলেন জীবননগর পৌর নির্বাচনের নৌকার প্রার্থী মোঃ রফিকুল ইসলাম রফিক। গতকাল বিকাল চার ঘটিকার সময় উপজেলার আওয়ামী লীগের আয়োজনে জীবননগর বাস স্ট্যান্ডে অবস্থিত উন্মুক্ত মঞ্চে এক নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়।

জীবননগর পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মোঃ রফিকুল ইসলাম রফিক দলীয় মনোনয়ন পাওয়ায় জীবননগর উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, সকল ইউনিয়ন আওয়ামী লীগসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে বরণ করে নেয়।

এ সময় এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোর্তোজার সভাপতিত্বে বক্তব্য রাখেন, জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান আবু মোঃ আব্দুল লতিফ আমল, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকি, চেয়ারম্যান-ভাইস আব্দুস সালাম ইশা, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সদস্য মোঃ জাহাঙ্গীর আলম। সভায় আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জননেতা মোঃ রফিকুল ইসলাম রফিক বলেন, আমি দলীয় মনোনয়ন পেয়েছি এই মনোনয়ন আপনারা পেয়েছেন, আমি আপনাদের সন্তান আপনাদের ভাই, তাই আগামী ১৪ই ফেব্রুয়ারি, যে নির্বাচন অনুষ্ঠিত হবে সেই নির্বাচনে আমি আপনাদের কাছে আমার জন্য দোয়া ও ভোট চাচ্ছি।