ফ্যান্টাসি চুয়াডাঙ্গা ফুড এন্ড ফান্ পার্কের শুভ উদ্বোধন অনুষ্ঠান

ফ্যান্টাসি চুয়াডাঙ্গা ফুড এন্ড ফান্ পার্কের শুভ উদ্বোধন অনুষ্ঠান

দামুড়হুদা সদরের পুড়াপাড়ায় ফ্যান্টাসি চুয়াডাঙ্গা নামের একটি ফুড এন্ড ফান্ পার্কের শুভ উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে দামুড়হুদা-চুয়াডাঙ্গা সড়কের রাজা ব্রিকস এর সামনে শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান আলি মুনছুর বাবু। দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী, দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিউল কবির ইউসুফ, উপজেলা আওয়ামীলীগ নেতা সেলিম উদ্দীন বগা, দামুড়হুদা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজু আহমেদ রিংকু, ফ্যান্টাসি চুয়াডাঙ্গার স্বত্বাধিকারী মোঃ রইচ উদ্দিন মোল্লা, দামুড়হুদা মডেল মসজিদের ইমাম মাওলানা মুফতি মামুনুর রশিদসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এ সময় ফুড এন্ড ফান্ পার্কের বিভিন্ন স্থান পরিদর্শন করেন দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবু সহ আমন্ত্রিত অতিথিরা। পরিদর্শন শেষে আলী মুনছুর বাবু বলেন, বহুতল ভবনের ফাঁকে হারিয়ে যাচ্ছে শহরের মাঠ-ঘাট। শিশুদের মানসিক ও শারিরীক বিকাশের জন্য প্রয়োজনীয় বিনোদন স্থলগুলো হারিয়ে যাচ্ছে। বর্তমান ইট পাথরের দুনিয়ায় বিনোদনের জায়গা একেবারেই সংকীর্ণ হয়ে উঠেছে। এখানে চমৎকার পরিবেশে অসাধারণভাবে গড়েতোলা হয়েছে প্রতিষ্ঠানটি।

এসময় ফ্যান্টাসি চুয়াডাঙ্গা ফুড এন্ড ফান্ পার্কের স্বত্বাধিকারী মোঃ রইচ উদ্দিন মোল্লা সাংবাদিকদের জানান, প্রতিষ্ঠানটি দামুড়হুদা-চুয়াডাঙ্গা সড়কের পাশে স্থাপন করা হয়েছে। আমাদের প্রতিষ্ঠানটি সম্পূর্ণ ধূমপান মুক্ত থাকবে, আশা করি কোন প্রকার উশৃঙ্খলতা ও কুরুচিপূর্ণ পরিবেশ সৃষ্টি হবে না। সবাই যেন পরিবার-পরিজন নিয়ে এখানে এসে একটু বিনোদন ও খাওয়া দাওয়া করতে পারে। আগামী ঈদুল আযহা উপলক্ষে সকল শ্রেণি পেশার মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে নতুন নতুন মেনু সাজানো হবে।সুসজ্জিত পরিবেশে বৈচিত্র্যময় খাবারের সম্ভার পাবেন নতুন এ রেস্টুরেন্টটিতে। আমরা এখানে মানসম্মত খাবার সরবরাহ করার চেষ্টা করবো। আমাদের এখানে যে কোন অনুষ্ঠানের খাবার সরবরাহ করার ব্যবস্থা রয়েছে। সঠিক ভাবে ব্যবসা পরিচালনা করার জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।

এসময় ফ্যান্টাসি চুয়াডাঙ্গা ফুড এন্ড ফান্ পার্কের পক্ষ থেকে উপস্থিত সকল অতিথি ও দর্শনার্থীদের আপ্যায়ন করা হয়।