বঙ্গবন্ধুকে হত্যা করে জাতিকে স্বাধীন বাংলাদেশের স্বত্তাকে ভূলুণ্ঠিত করার চেষ্টা করা হয়েছিল

যথাযোগ্য মর্যাদার সহিত দর্শনায় বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী পালিত হয়েছে। দর্শনা পৌর যুবলীগের আয়োজনে সোমবার বিকাল ৪ টায় দর্শনা অডিটোরিয়াম কাম কমিউনিটি সেন্টার চত্বর থেকে চুয়াডাঙ্গা জেলা যুবলীগের আহব্বায়ক নঈম হাসান জোয়ার্দারের নেতৃত্বে এক শোক র‌্যালী বের হয়ে দর্শনার প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে অডিটোরিয়ম কাম কমিউনিটি সেন্টারে এসে মিলিত হয়।

এরপর সেখানে দর্শনা পৌর যুবলীগের সভাপতি আশরাফুল আলম বাবু’র সভাপতিত্বে আলোচনা সভায় অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে চুয়াডাঙ্গা জেলা যুবলীগের আহব্বায়ক নঈম হাসান জোয়ার্দার বলেন, স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে জাতিকে কেবল কলঙ্কিত করা হয়নি-স্বাধীন বাংলাদেশের স্বত্তাকে ভূলুণ্ঠিত করার চেষ্টা করা হয়েছিল। চেষ্টা করা হয়েছিল স্বাধীনতার স্বপক্ষ শক্তিকে নির্মূল করার।

কিন্তু সেই আকাঙ্খা পূরণ হয়নি কুচক্রী ঘাতক গোষ্ঠীর। বঙ্গবন্ধুর উত্তরসূরি বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে। বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকীতে আয়োজিত আলোচনা সভায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

দর্শনা পৌর যুবলীগের সাবেক সাধারন সম্পাদক সাবির হোসেন মিকার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চুয়াডাঙ্গা জেলা যুবলীগের আহব্বায়ক কমিটির সদস্য আজাদ আলী, হাফিজুর রহমান হাপু, আলমঙ্গীর আলম খোকা।

এছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা, উপজেলা ও দর্শনা পৌর সহ বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ।