বঙ্গবন্ধু পথ দেখিয়ে গিয়েছিলেন সন্ত্রাস ও দূর্ণীতিমুক্ত দেশ গড়ার -এমপি চঞ্চল

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার বলুহর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুর ১ টার দিকে বলুহর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ইউনিয়ন আ.লীগের সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ রেলপথ এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এ্যাডঃ শফিকুল আজম খাঁন চঞ্চল।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধু আমাদের পথ দেখিয়ে গিয়েছিলেন সন্ত্রাসমুক্ত, দুর্নীতিমুক্ত দেশ গড়ার। জাতির জনকের হত্যাকারীদের ইনডেমনেটি দিয়ে জিয়া খুনিদের পুরস্কৃত ও পুনঃবাসন করে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনা কাজ করে চলেছেন।

আজ গর্ব করে বলতে পারি আমরা এখন আমাদের অর্থে বাজেট বাস্তবায়ন করি। আমরা নিজেদের অর্থে পদ্মা সেতু করেছি। প্রধান অতিথির এ বক্তব্যে সভায় আগত সকলে আবেগ আপ্লুত হয়ে পড়েন।

অন্যান্যদের মধ্যে সভায় আরও বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী, বলুহর ইউপি চেয়ারম্যান আঃ মতিন, উপজেলা আ.লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক সামাউল হক লাড্ডু, কুশনা ইউপি চেয়ারম্যান আঃ হান্নান, জাসদ নেতা শামিম আক্তার বাবু, আ.লীগ নেতা আকিমুল ইসলাম, আবুল হোসেন, মহিলা নেত্রী রুবিনা খাতুন প্রমূখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ শাহীন। পরে বঙ্গবন্ধু ও তার পরিবার সহ দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।