বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বিনামূল্যে চক্ষু শিবিরের ব্রিফিং

মেহেরপুরে ১৭ ই মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বিনামূল্যে চক্ষু শিবিরের ব্রিফিং অনুষ্টান অনুষ্টিত হয়েছে।
গতকাল সোমবার সন্ধ্যায় মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের বাসভবনে মেহেরপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাড. ইব্রাহিম শাহীন প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি জানান।

এসময় তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সকাল ৮ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত মেহেরপুর কবি নজরুল শিক্ষা মঞ্জিলে বিনামূল্যে চক্ষু শিবিরে আয়োজন করা হয়েছে।

এসময় বেগম ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু ইনস্টিটিউটের পরিচালক ডা. আবু সাইফু উদ্দিন, সহকারী পরিচালক আব্দুল্লাহেল আজম, ডা.আরিফুল হাকিমসহ ১০ জন চিকিৎসক রোগীদের চিকিৎসা করবেন এবং চোখে ছানি পড়া রোগীদের বিনামূল্যে অপারেশন করা হবে বলে জানিয়েছেন তিনি।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মেহেরপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সরফরাজ হোসেন মৃদুল, সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আদিব হসেন আসিফ, সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন, যুবলীগ নেতা মিজানুর রহমান হিরণ সহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দৃরা।