বর্ণাট্য আয়োজনে দর্শনা কেরুজ মাসুদ সংগঠনের বিশাল কর্মী সমাবেশ

দর্শনা কেরুজ শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সাধারন সম্পাদক মাসুদুর রহমান মাসুদ সংগঠনের বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সন্ধায় দর্শনা কেরুজ ক্যাম্পস এলাকায় অবস্থিত মাসুদুর রহমান সংগঠনের নিজস্ব কার্যলয়ে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

মাসুদুর রহমান সংগঠনের সভাপতি চিনিকলের সিআইসি সাহেব আলী শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাংলাদেশ চিনিকল ফেডারেশনের সভাপতি ও দর্শনা কেরুজ চিনিকল শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সাধারন সম্পাদক এবং সংগঠনের কর্ণধর মাসুদুর রহমান মাসুদ।

বক্তব্যে বলেন, বিভিন্ন মিল থেকে প্রায় আড়াই ‘শ কর্মী আমার সংগঠনে এসেছে। আগামী নির্বাচনে আমরা কারও শরণাপন্ন হবো না আমরা কর্মীদের মৃল্যয়ন করবো।আমরা তিল তিল করে কর্মী যোগাড় করেছি আমরা কর্মীদের ন্যায্য অধিকার ফিরিয়ে দিয়েছি।আগামী জানুয়ারীতে কেরুজ ডিষ্টিলারীতে অটো মেশিন বসবে।অটো মেশিন বসার কারনে অনেক শ্রমিক বাদ যেত কিন্তু আমরা কোন শ্রমিক যাতে বাদ না যায় সেটা নিশ্চিত করেছি।আমি সব সময় শ্রমিকদের পাশে আছি।

অনুষ্ঠানে সংগঠনের কর্মী খন্দকার কায়েস আব্দুল্লাহর উপস্থাপনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, শ্যামপুর সুগার মিলের সাবেক সাধারন সম্পাদক বুলু আমিন, দর্শনা কেরুজ শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান, সহ-সম্পাদক খবির উদ্দিন, সাবেক সহ-সভাপতি রেজাউল করিম, সহ-সভাপতি পদপ্রার্থী এস,এম কবীর (সডিএ), সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী ইকবাল হুসাইন।

সমাবেশে আরও উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ইছা হক মোল্লা, মওলা বকস্, আবু বক্কর, ইয়াসির আরাফাত মিলন, আক্তার হোসেন গাবু, প্রমুখ।