বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে মেহেরপুর প্রতিদিন’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মেহেরপুর দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মানুষের প্রিয় দৈনিক মেহেরপুর প্রতিদিন পত্রিকার ৪র্থ বর্ষে পদার্পণ উপলক্ষে দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হচ্ছে। আজ শনিবার দিনব্যাপী মেহেরপুর প্রতিদিন’র হোটেল বাজারের প্রধান কার্যালয়ে এই প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হচ্ছে।

১ম অংশে মেহেরপুর প্রতিদিনের ব্যবস্থাপনা সম্পাদক মাহাবুব চান্দুর সঞ্চালনায় জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ গোলাম রসুল ও পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

এসময় জেলা পরিষদের চেয়ারম্যান বলেন, মেহেরপুর প্রতিদিন হাটি হাটি পা পা করে তিন বছর অতিক্রম করে চার বছরে পদার্পণ করলো। আমার মনে আছে হোটেল বাজারে সাবেক নৌ মন্ত্রী শাহজাহান খান উপস্থিত থেকে এই পত্রিকার মোড়ক উন্মোচন করেন। আমি আশা করি আমরা সবাই মিলে এই পত্রিকাকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারবো।

পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন বলেন, আমরা প্রতিষ্ঠার শুরু থেকেই মেহেরপুর প্রতিদিন’র সাথে আছি। মেহেরপুর প্রতিদিন মানুষের মনে আস্থার জায়গা করে নিয়েছে। এই জেলার মুজিবনগরেই স্বাধীন বাংলাদেশের প্রথম সরকার গঠিত হয়েছিল। মেহেরপুর প্রতিদিন মহান মুক্তিযুদ্ধের সেই গৌরবোজ্জল ইতিহাসকে ধারণ করে মুক্তিযুদ্ধের ইতিহাস ও চেতনা সমুন্নত রাখার পাশাপাশি মেহেরপুর জেলা ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলসহ বাঙালি জাতির হাজার বছরের ইতিহাস-ঐতিহ্য-সংস্কৃতি তুলে ধরছে। জনগণের সংগ্রাম-দুঃখ-কষ্ট-হাসি-কান্নার খবরগুলো বস্তুনিষ্টভাবে তুলে ধরছে। মেহেরপুর প্রতিদিনের দীর্ঘায়ু কামনা করছি।

২য় অংশে মেহেরপুর প্রতিদিনের গাংনী প্রতিনিধি আকতারুজ্জামানের সঞ্চালনায়, মেহেরপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি রুহুল কুদ্দুস টিটো, সাবেক সাধারণ সম্পাদক রফিকুল আলম, মেহেরপুর সরকারি কলেজের সহযোগী অধ্যাপক আব্দুল্লাহ আল আমিন, প্রথম আলো’র মেহেরপুর প্রতিনিধি আবু সাঈদ, মেহেরপুর জেলা প্রেস ক্লাবের সভাপতি তোজাম্মেল আজম, বাসস প্রতিনিধি দিলরুবা খাতুনসহ বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।