বর্তমান সরকারের উন্নয়নে ঈর্ষান্বিত বিএনপি-জামাত নানা ভাবে ষড়যন্ত্র চালাচ্ছে

চুয়াডাঙ্গা সদর উপজেলার দর্শনা থানার হিজলগাড়ী বাজার মাঠে রোববার বিকাল ৪টায় নবগঠিত নেহালপুর ইউনিয়ন যুবলীগের দ্বি-বার্ষিক সন্মেলন অনুষ্ঠিত হয়েছে। নেহালপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক রহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা জেলা শাখার আওয়ামী যুবলীগের আহবায়ক নঈম হাসান জোয়ার্দ্দার।

প্রধান অতিথি বলেন, আমি আমার যুবলীগের প্রতিটি নেতা কর্মির প্রতি উদাত্ব আহবান রাখব বর্তমান সরকারের উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে বিএনপি জামাত নানাভাবে ষড়যন্ত্রে লিপ্ত আছে। ডাক আসলে তাদের এ ষড়যন্ত্র রুখতে সকলকে ঝাপিয়ে পড়তে হবে। আপনাদের আর একটি কথা মনে করিয়ে দিতে চাই কোন কিছু উদ্বোধনের সময় যুবলীগের প্রয়োজন হয়। সরকারি বরাদ্ধ ভাগবাটয়ারা করার সময় তো যুবলীগকে ডাকা হয় না। যুবলীগ অন্যায়ের বিপক্ষে সব সময় অবিচল থাকবে। যেখানে অন্যায় অবিচার হবে যুবলীগ সেখানেই প্রতিবাদ মুখর হয়ে উঠবে। যুবলীগ জেল জুলুমের ভয় করে না। আপনারা আমার দিকে লক্ষ করেন। আমি কোন দিন গ্রামে যায়। অথচ আমি হত্যা মামলার প্রধান আসামী। জেলাবাসি সত্য-মিথ্যা সবই জানে। শুধু একটি কথা মনে রাখবেন অন্যায়কারিকে আল্লাহতালাও পছন্দ করে না। অন্যায়ের সাথে যারা জড়িত যুবলীগে তাদের কোন ঠাই নাই।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আওয়ামী যুবলীগের যুগ্নআহবায়ক জিল্লুর রহমান, সামসুজ্জোহা মল্লিক হাসু।

এছাড়াও উপস্থিত থেকে বক্তব্য রাখেন যুবলীগ নেতা সাজেদুর রহমান লাভলু, আজাদুল ইসলাম, হাফিজুর রহমান হাপু, আবুবক্কর সিদ্দিক, আরিফ, আলমগির আজম খোকা। এছাড়াও উপস্থিত ছিলেন যুবলীগ নেতা মাসুম, শুভ, শাহি, বিপ্লব হোসেন, পনেল, শৈকত, জাহাঙ্গীর, জাকির, গড়াইটুপি ইউনিয়ন যুবলীগের সভাপতি রাশেদুজ্জামান পলাশ, সাধারণ সম্পাদক চাঁন, তিতুদহ ইউনিয়ন যুবলীগের সভাপতি রাশেদ রেজা, সাধারণ সম্পাদক নিয়ামত আলী, যুবলীগ নেতা আবুল কালাম, হাসনাত প্রমুখ। অনুষ্ঠনটি পরিচালনা করেন যুবলীগ নেতা ইনামুল।