বহুল প্রতীক্ষিত চিৎলা-জুড়ানপুর সড়কের পুনঃনির্মাণ কাজের উদ্বোধন

বহুল আলোচিত ও প্রতিক্ষিত চিৎলা-জুড়ানপুর হয়ে হোগলডাঙ্গা- হেমায়েতপুর সড়কের পুনঃনির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার সকাল ১০ টায় চিৎলার মোড়ে আনুষ্ঠানিকভাবে এই পুনঃনির্মাণ কাজের উদ্বোধন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা দুই আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগর এমপি, দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনছুর বাবু জেলা পরিষদের সদস্য সফিউল কবির ইউসুফ,পারকৃষ্ণপুর মদনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম জাকারিয়া আলম, দামুড়হুদা উপজেলা কৃষক লীগের সভাপতি রফিকুল ইসলাম রফিক, দামুড়হুদা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হযরত আলী, জুড়ানপুর ইউনিয়ন কৃষকলীগ সভাপতি ও জুড়ানপুর ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শরিফ উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আবদুল কাদির, যুবলীগ নেতা আবদুল করিম, জুড়ানপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক একরামুল হক, সহকারী শিক্ষক সিদ্দিকুর রহমান, শামীম হোসেন, মনির হোসেন, জাহাঙ্গীর কবির, আলমগীর হোসেন, সাংবাদিক মশিউর রহমান তুষার সহ স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা-কর্মী সহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিক বৃন্দরা।
এসময় চুয়াডাঙ্গা দুই আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগর এমপি বলেন, আওয়ামী লীগ সরকার দেশের প্রতিটি অঞ্চলে ও প্রতিটি পর্যায়ে উন্নয়নের ক্ষেত্রে কাজ করে যাচ্ছে। দেশের তৃণমূল পর্যায়ে থেকে শুরু করে রাস্তাঘাট সহ বিভিন্ন প্রতিষ্ঠান নির্মাণ করে যাচ্ছে। বাংলাদেশ আর তলাবিহীন ঝুড়ি নেই, উন্নয়নের জোয়ার বইছে গোটা দেশ জুড়ে। তাই আসুন আমরা সকলে দেশনেত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশকে আরো উন্নয়নশীল দেশে পরিণত করতে সবাইকে সাথে নিয়ে কাজ করি।