বাংলাদেশে আসছে শাহরুখের ‘পাঠান’, জানা গেলো মুক্তির তারিখ

বাংলাদেশে আসছে শাহরুখের ‘পাঠান’, জানা গেলো মুক্তির তারিখ

বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে শাহরুখ খানের সিনেমা ‘পাঠান’। সেন্সর বোর্ডের অনুমতি পেলেই আগামী শুক্রবার (৫ মে) বাংলাদেশের প্রেক্ষাগৃহে প্রদর্শিত হবে ছবিটি।

ব্যাংক এলসিসহ সবকিছু যাচাই করে ঠিক থাকায় সেন্সর বোর্ড থেকে ২৭ এপ্রিল চিঠিটি দিয়ে আমদানি প্রক্রিয়ায় কাস্টমস থেকে ‘পাঠান’ ছেড়ে দিয়ে ফিল্ম সেন্সর বোর্ড কার্যালয়ে পৌঁছানোর জন্য এনওসি (অনাপত্তি) প্রদান করতে বলা হয়েছে।

বাংলাদেশ মুক্তির জন্য বাকি আছে শুধু ফিল্ম সেন্সর বোর্ড থেকে মুক্তির অনুমতি। এছাড়া সব জটিলতা কাটিয়ে উঠেছে সংশ্লিষ্টরা। সাফটা চুক্তির আওতায় শর্ত সাপেক্ষে বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে শাহরুখ খানের সিনেমা ‘পাঠান’।

বাংলাদেশে পাঠান আমদানি করছেন অ্যাকশন কাট এন্টারটেনমেন্টের অনন্য মামুন। তিনি বলেন, সোমবার সেন্সরে বোর্ডে ‘পাঠান’ জমা দেব। সেন্সর পেলেই শুক্রবার মুক্তি দেওয়ার ইচ্ছে রয়েছে।’

এরইমধ্যে বিশ্বব্যাপী জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পেয়েছে ‘পাঠান’। বাংলাদেশের দর্শকরাও এই প্লাটফর্মে দেখতে পাচ্ছে ছবিটি। দেশের সিনেমা হলে মুক্তি পেলে ‘পাঠান’ দেখবে কি না দর্শক, এমন প্রশ্নে অনন্য মামুন বলেন, যারা হলের দর্শক তারা মুখিয়ে আছেন। যখনই রিলিজ দেওয়া হবে তখনই হল থেকে বিজনেস করবে।

২৫ জানুয়ারি মুক্তির পর থেকে ভারতীয় সিনেমার ইতিহাসে রেকর্ড গড়ে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত যশ রাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’। শাহরুখ ছাড়া এখানে আরও অভিনয় করেছেন দীপিকা পাডুকোন, জন আব্রাহাম প্রমুখ।

সূত্র:ইত্তেফাক